JanaBD.ComLoginSign Up

আজকের রাশিফল : ১৩ অক্টোবর , ২০১৬

আজকের রাশিফল 12th Oct 2016 at 11:43pm 551
আজকের রাশিফল : ১৩ অক্টোবর , ২০১৬

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি তুলা, আপনার ওপর প্রভাবকারী গ্রহ ইউরেনাস ও শুক্র। ১৩ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর ইউরেনাসের প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৪,১৩,২২,৩১। আপনার শুভ বর্ণ: সাদা ও গোলাপী। শুভ গ্রহ ও বার: রবি ও শুক্র । শুভ রত্ন: হীরা ও গার্ণেট।

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র কুম্ভ রাশিতে অবস্থান করবে। ১২শী বিকাল:৪:১২ পর্যন্ত পরে ১৩শী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ- ২০ এপ্রিল):বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য বড় ভাই-বোনের কাছ থেকে কিছু টাকা পেতে পারেন। বন্ধুদের সাথে কোনো ব্যবসায় বিনিয়োগের সুযোগ পেতে পারেন। চাকরীজীবীদের বকেয়া বিল আদায়ের যোগ রয়েছে। খুচরা ও পাইকারী ব্যবাসায় ভালো আয় হতে চলেছে।

বৃষ রাশি (২১ এপ্রিল- ২০ মে):কর্মস্থলে নতুন কোনো পরিবর্তন হতে পারে। বেকারদের কর্মসংস্থানের যোগ দেখা যায়। ব্যবসায়ীরা নতুন কোনো উদ্যোগ নিতে পারেন। পিতার সাথে কোনো শিক্ষকের কাছে যাবার যোগ রয়েছে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন টিউশনিতে যোগ দিতে পারেন। শিক্ষা সংক্রান্ত পেশা শুভ।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন):উচ্চ শিক্ষার্থীদের বিদেশ যাত্রার যোগ প্রবল। জীবীকার জন্য বিদেশে যাবার যোগ দেখা যায়। ধর্মীয় ও আধ্যাত্মীক ভ্রমনের যোগ প্রবল। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা ভর্তি সংক্রান্ত বিষয়ে ব্যস্ত থাকতে পারেন। কোনো পরীক্ষার প্রস্তুতি নিতে হতে পারে।

কর্কট রাশি (২১ জুন- ২০ জুলাই):পাওনাদারের তাগাদা পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। কোনো প্রকার অপ্রিতিকর পরিস্থিতির সম্মূখীন হবার আশঙ্কা রয়েছে। পুলিশ প্রশাসনে কর্মরতদের দিনটি ভালো যাবে। চিকিৎসক ও ঔষধ বিক্রয় কর্মীরা ভালো মুনাফা আশা করতে পারেন। ক্যামিক্যাল ও দাহ্য পদার্থের ব্যবসায় ভালো লাভ হবে।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন। ব্যবসায়ীরা নতুন কোনো অর্ডার পেতে চলেছেন। পাওনা টাকা আদায়ে সফল হতে পারেন। জীবন সাথীর কোন চাকরীর কথাবার্তায় অগ্রগতি হবে। অংশীদারী বা যৌথ মালিকানাধিন ব্যবসায় কোনো অর্ডার লাভের যোগ প্রবল।

কন্যা রাশি (২২ আগষ্ট- ২২ সেপ্টেম্বর): কর্মস্থলে কোনো প্রকার নতুন দায়িত্ব পেতে চলেছেন। সহকর্মী ও অধিনস্ত কর্মীদের সাথে নিয়ে কাজ করুন। শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ থাকতে পারে। মূল্যবান দ্রব্যাদি হারিয়ে যাওয়ার ভয় রয়েছে। কারো সাথে বিবাদে জড়িয়ে পরতে পারেন। রাগ ও জেদ এর কারনে আপনার কাজে ক্ষতি হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): আজ বিদ্যায় কিছুটা অগ্রগতি আশা করা যায়। সন্তানের উচ্চ শিক্ষা সংক্রান্ত দুঃশ্চিন্তার অবসান হবে। প্রতিযোগীতা মূলক পরীক্ষায় সফল হবেন। ক্রিয়েটিভ বিষয়ে যাদের চাকরী বা ব্যবসা তারা আজ কিছু মুনাফা আশা করতে পারেন। মিডিয়া হাউজের মালিকদের নতুন কাজের যোগ প্রবল। প্রেম ও রোমান্স শুভ।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর ): পারিবারিক কোনো জটিল বিষয়ের সুরহা করতে পারবেন। ভূমি বিরোধের অবসান হবার সম্ভাবনা প্রবল। যানবাহন ক্রয় বিক্রয়ে ভালো লাভ আশা করা যায়। গৃহ সংস্কারের কাজে ব্যস্ত থাকতে পারেন। জাতিকাদের কোনো আসবাব বানানোর যোগ রয়েছে। মায়ের কাছ থেকে কিছু আর্থিক সাহায্য পেতে পারেন। প্রত্যাশা পূরণের সম্ভাবনা রয়েছে।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর): আপনার সাহস ও পরাক্রম বৃদ্ধি পাবে। অনৈতিক সম্পর্কের শেকড় সহ উপরে ফেলতে পারবেন। বিদেশ থেকে কোনো ব্যবসায়ীক তথ্য পেতে পারেন। সাংবাদিক ও প্রকাশকদের দিনটি ভালো যাবে। বস্ত্র ও অলঙ্কার ব্যবসায়ীরা কিছু বাড়তি রোজগার করতে পারবেন। আমদানি রপ্তাণী বাণিজ্যে ভালো লাভ হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারী): কারো সাথে বিবাদে জড়াবেন না। মানিসক অস্থিরাতা বিরাজ করবে। কিছু আর্থিক প্রাপ্তির কারনে অর্থসঙ্কটের অবসান হতে পারে। ব্যবসায়ীরা ভালো আয় আশা করতে পারেন। ক্ষুদ্র ব্যবসায়ীদের বকেয়া টাকা আদায়ের সম্ভাবনা প্রবল। বাড়ীতে আত্মীয় কুটুম্বর আগমন আশা করতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী -১৮ ফেব্রুয়ারী): দিনটি শুভ সম্ভাবনাময়। যে কাজে হাত দেবেন তাতেই সফল হবার নিশ্চয়তা পাওয়া যাচ্ছে। ভূমি ও আবাসন সংক্রান্ত বিষয়ে সাফল্যের সম্ভাবনা প্রবল। প্রভাব প্রতিপত্তির জোরে ব্যবসায় কোনো জটিল বিষয়ের সমাধান করতে পারবেন। জীবন সাথীর পূর্ণ সহায়তা ও মানসিক শক্তি আপনাকে অসম্ভব কাজ সম্ভব করতে সাহায্য করবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী - ২০ মার্চ): ব্যয় বৃদ্ধির আশঙ্কা রয়েছে। বিদেশ যাত্রার যোগ প্রবল। ব্যবসায়ীক বা অফিশিয়াল কাজে বিদেশ যেতে হতে পারে। ট্রাভেল এজেন্সী ব্যবসায় ভালো আয় হবার যোগ রয়েছে। আইনগত জটিলতা দেখা দিতে পারে। কোনো দাতব্য কাজে দান করতে পারেন। বই পুস্তক বা কম্পিউটার ক্রয় করতে পারেন।

♂ রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)