JanaBD.ComLoginSign Up

পরপর ২৩টি চুমু, ঋষি কাপুর বললেন অ্যাডাল্ট চাঁদনি একেই বলে

সিনেমা জগৎ 13th Oct 2016 at 5:05pm 855
পরপর ২৩টি চুমু, ঋষি কাপুর বললেন অ্যাডাল্ট চাঁদনি একেই বলে

একটা-দু’টা নয়, ২৩টা চুম্বন দৃশ্য রয়েছে আদিত্য চোপড়ার ‘বেফিকরে’তে। বলিউডের আর কোনও ছবির বোধহয় এমন ইতিহাস নেই! রণবীর সিংহ আর বাণী কাপুরের গরম গরম রসায়ন দেখে অনেকেরই চোখ কপালে!

একটা-দু’টা নয়, ২৩টা চুম্বন দৃশ্য রয়েছে আদিত্য চোপড়ার ‘বেফিকরে’তে। বলিউডের আর কোনও ছবির বোধহয় এমন ইতিহাস নেই! রণবীর সিংহ আর বাণী কপূরের গরম গরম রসায়ন দেখে অনেকেরই চোখ কপালে!

তার মধ্যেই ঋষি কাপুর দিয়ে ফেললেন মোক্ষম উক্তি! যশ চোপড়ার পরিচালনায় ‘চাঁদনি’ ছবিতে তিনি অভিনয় করেছিলেন শ্রীদেবীর সঙ্গে। সেখানেও দু’জনের খুনসুটি পছন্দ করেছিলেন দর্শক। ‘বেফিকরে’র ট্রেলার দেখে ঋষির এখন সেই কথাই মনে প়়ড়ছে। তাই ‘বেফিকরে’র তুলনা করছেন ‘চাঁদনি’র সঙ্গে। অবশ্য ‘চাঁদনি’তে চুম্বনের এমন ঘনঘটা ছিল না। তাই ঋষির বয়ানে, ‘বেফিকরে’কে বরং ‘চাঁদনি’র অ্যাডাল্ট ভার্সন বলা যেতে পারে! ছবির ট্রেলার দেখে তিনি বলেছেন, এগজটিক জায়গা, স্বতঃস্ফূর্ত অভিনেতারা, দুষ্টু-মিষ্টি-মজার ছবি হতে চলেছে ‘বেফিকরে’!’’ রণবীর সিংহ আর বাণী কপূরের এই ছবি ‘নো স্ট্রিংগস অ্যাটাচ্‌ড’ গোছের প্রেমিকযুগলের জন্য। যেখানে রণবীরকে নাকি ‘বাট-নেকেড’ রূপেও দেখা যেতে পারে বলে দাবি করেছেন অভিনেতা! এবেলা

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)