JanaBD.ComLoginSign Up

‘করণ হতাশাগ্রস্ত ভার্জিন’

বিবিধ বিনোদন 14th Oct 2016 at 2:51pm 319
‘করণ হতাশাগ্রস্ত ভার্জিন’

রণবীর কাপুর এবং করণ জোহরের বন্ধুত্বের বিষয়টি কারো অজানা নয়। অনেকদিন ধরেই একসঙ্গে সিনেমায় কাজ করার ইচ্ছা প্রকাশ করে আসছিলেন তারা। অবশেষে অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার মাধ্যমে তাদের সেই ইচ্ছাপূরণ হচ্ছে।

মুক্তির আগে সিনেমার প্রচারণার অংশ হিসেবে পোস্টার এবং ট্রেইলার প্রকাশের পাশাপাশি কিছু ‘বিহাইন্ড দ্য সিন’ ইউটিউবে প্রকাশ করা হচ্ছে। সম্প্রতি তেমনি এক ভিডিও প্রকাশিত হয়েছে মাইক্রোব্লগিং সাইট টুইটারে। এতে দেখা গেছে করণ জোহর এবং রণবীর কাপুরের খুঁনসুটি।

ভিডিওতে রণবীরকে মজা করে বলতে শোনা গেছে, অ্যায় দিল হ্যায় মুশকিল মূলত করণের আত্মজীবনী। এখানেই ক্ষান্ত হননি তিনি। কৌতুক করে আরো বলেন, ‘করণ ৫০ বছর বয়সি হতাশাগ্রস্ত ভার্জিন।’ আর তিনি সেই চরিত্রেই অভিনয় করেছেন।

রণবীরের সকল কথাই মজা হিসেবে নিয়েছেন করণ। পাশাপাশি রণবীরের ভুল ধরিয়ে তিনি জানিয়েছেন, তার বয়স ৫০ বছর নয় বরং ৪৪ বছর।

রণবীর কাপুর ছাড়াও অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমায় অভিনয় করেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন, আনুশকা শর্মা, ফাওয়াদ খান। গত বুধবার সিনেমাটি ‘ইউ/এ’ সার্টিফিকেট নিয়ে সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়। তবে শোনা যাচ্ছে, সিনেমার তিনটি দৃশ্যে কাঁচি চালিয়েছে বোর্ড। আর এই তিনটি দৃশ্যই রণবীর এবং ঐশ্বরিয়ার রোমান্টিক দৃশ্য।

এর আগে কাশ্মীরের উরিতে হামলার পর মহারাষ্ট্র নবনির্মাণ সেনা সিনেমাটি নিষিদ্ধের দাবি তোলে। এছাড়া অভিনেতা ফাওয়াদ খানকে সিনেমা থেকে বাদ দেওয়ার দাবি করে তারা। অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমাটি মুক্তি পাবে আগামী ২৮ অক্টোবর। একই দিনে মুক্তি পাচ্ছে অজয় দেবগনের শিবে সিনেমাটি।

তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)