JanaBD.ComLoginSign Up

ছেলের প্রেম নিয়ে মুখ খুললেন শাহরুখ

বিবিধ বিনোদন 14th Oct 2016 at 4:02pm 676
ছেলের প্রেম নিয়ে মুখ খুললেন শাহরুখ

পর্দা কিংবা তার বাইরে সর্বত্র একজন রসিক মানুষ হিসেবে পরিচিতি রয়েছে বলিউড বাদশা শাহরুখ খানের। মজা করে অনেক সময় মহা মূল্যবান কথাও বলে দেন তিনি। শাহরুখের বড় ছেলে আরিয়ান এখনও বলিউডে পা রাখেনি।

তবে বাবার বদলৌতে প্রায়ই আলোচনায় থাকতে দেখা যায় তাকে। বেশ কিছুদিন ধরে বলিউড অন্দরের বাইরে আরিয়ান অমিতাভ বচ্চনের নাতনীর সঙ্গে প্রেম করছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। এ নিয়ে শাহরুখ কিংবা বচ্চন পরিবারের কেউই মুখ খোলেননি।

তবে সম্প্রতি বাদশা বিষয়টি নিয়ে কথা বলেছেন। ছেলে আরিয়ানের ডেটিং নিয়ে খোলামেলা কথার উত্তর দিয়েছেন শাহরুখ। এ মুহূর্তে ইমতিয়াজ আলির পরিচালনায় ‘দ্য রিং’ ছবির কাজে বুদাপেস্টে অবস্থান করছেন তিনি। শুটিংয়ে খুব ব্যস্ততা যাচ্ছে অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে।

এর মধ্যেও ভক্ত অনুরাগীদের প্রশ্নের উত্তর দিয়েছেন সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে। আরিয়ান কি আসলেই কারো সঙ্গে প্রেম করছেন? অনেকটা রসিকতার সঙ্গে শাহরুখ উত্তরে বলেন, আমরা আমাদের বান্ধবীদের নিজেদের কাছে রাখতেই পছন্দ করি।

নায়ক যেন বোঝাতে চাইলেন টিনএজার সন্তানের বান্ধবী থাকাটাই স্বাভাবিক। তবে সে সব নিয়ে প্রকাশ্যে আলোচনা না হওয়াই ভালো। ছেলে প্রসঙ্গ তো গেলো। বাবার এবার প্রশ্ন আসে শাহরুখের নিজের বান্ধবীদের নিয়েও। এখানেও বেশ বুদ্ধিমত্তার পরিচয় দিয়ে বলেন, আমি ডিপেন্ডেবল ডেটার নই।

আর ব্যক্তিগত জীবনে মেয়েদের ব্যাপারে বেশ কমজোরি। তবে এটা খুব ভালো করে জানি, বান্ধবীরা যেটা বলবে সব সময় সেটাই ঠিক, আর তুমি যেটা বলবে সেটা ভুল। উত্তরে তিনি যা-ই বোঝাতে চান না কেন বলিউডের এ মুহূর্তে আলোচনা তার এই কথাগুলোকে ঘিরেই। -মানবজমিন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)