JanaBD.ComLoginSign Up

কি নিয়ে ঝগড়া করণ জোহর ও রণবীর কাপুরের!

বিবিধ বিনোদন 14th Oct 2016 at 6:34pm 459
কি নিয়ে ঝগড়া করণ জোহর ও রণবীর কাপুরের!

চলতি মাসের শেষেই মুক্তি পাচ্ছে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। তার আগে ছবির নায়ক রণবীর কাপুর রীতিমতো তুলোধনা করলেন করণ জোহরকে।
কিন্তু কেন?

‘বম্বে ভেলভেট’ ছবির পর ফের একসঙ্গে কাজ করছেন রণবীর কাপুর এবং করণ জোহর। তবে, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে করণকে পর্দায় দেখা যাবে না। তিনি এই ছবির প্রযোজক। কিন্তু, ছবি মুক্তির আগে যে ভাবে করণ জোহরকে গাল পাড়লেন রণবীর, তাতে সকলেই অবাক।

কী বলেছেন রণবীর? বলিউডের কাপূর খানদানের এই প্রতিভাবান অভিনেতার কথায় ‘করণ পঞ্চাশ বছরের একটা হতাশগ্রস্ত ‘ভার্জিন’ মানুষ’। হঠাৎ রণবীর কেন এমন মন্তব্য করতে গেলেন, তার কারণ কিছু জানা যায়নি। আসলে, সেটে ঠাট্টা-তামাশা করতেই ভালবাসেন রণবীর।

সেটে রণবীর বরাবরই প্রাণবন্ত এক অভিনেতা। নানা ধরনের দুষ্টুমি তাঁর মাথায় সারাক্ষণই খেলে বেড়ায়। ‘অ্যায় দিল হ্যায় মুশিকল’-এর ‘ব্রেক-আপ’ গানের ভিডিও-য় দেখা গিয়েছে, করণ জোহর এবং রণবীর পরস্পরকে ল্যাং মারার চেষ্টা করছেন। আসলে রণবীর কাপুরের মতে ‘অ্যায় দিল হ্যায় মুশিকল’ হল করণ জোহরের ‘বায়োপিক’।

আর এরপরই রণবীর হাসতে হাসতে বলেন ‘করণ আসলে একজন মানসিক হতাশগ্রস্ত বছর পঞ্চাশের ভার্জিন মানুষ’। যদিও, এই মন্তব্যের প্রেক্ষিতে মুচকি হেসে করনের পাল্টা জবাব— ‘রণবীর বয়স নিয়ে একটু ভুল করেছে, আমি মোটেও পঞ্চাশ নই। আমার বয়স ৪৪’। কী বুঝলেন? করণ আসলে ৫০ বছরের বুড়ো হিসাবে নিজেকে মানতে চান না। -এবেলা

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)