JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

ফরিদপুরে ৪র্থ শ্রেণীর শিশু ধর্ষণের শিকার

দেশের খবর 15th Oct 2016 at 4:50pm 593
ফরিদপুরে ৪র্থ শ্রেণীর শিশু ধর্ষণের শিকার

ফরিদপুরের মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের দামদরদী গ্রামের চতুর্থ শ্রেণীর শিশু (১০) কে একই গ্রামের শফিকুল ইসলামের পুত্র শরিফুল শেখ (২২) শুক্রবার দুপুরে জোরপূর্বক ধর্ষণ করে বলে জানা যায়।

শিশু কণ্যাটি কাঁদতে কাঁদতে বাড়িতে এসে মাকে ঘটনাটি খুলে বললে এলাকাবাসী এ বিষয়ে মধুখালী থানায় মামলা করতে গেলে মধুখালী থানা পুলিশ সারা দিন বসিয়ে রেখে রাতে ধর্ষণ চেষ্টার একটি মামলা রুজ্জু করে বলে জানান ধর্ষিত শিশুর পিতা লাবলু শেখ। ধর্ষিত শিশুটি বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ট্রমা সেন্টারে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন আছে।

শিশুর পিতা লাবলু শেখ আরো জানান, থানায় ধর্ষণ মামলা করতে গেলে থানা পুলিশ গরিমসি করে এবং দুপুর থেকে রাত পর্যন্ত আমাকে বসিয়ে রেখে পরবর্তীতে ধষর্ণের চেষ্টার একটি মামলা রজু করেন।

তিনি আরো বলেন, আমরা পুলিশ কর্তৃপক্ষকে আমার শিশু কন্যাকে ডাক্তারি পরীক্ষা করানোর অনুরোধ জানাই। থানা কর্তৃপক্ষ পরীক্ষা-নিরিক্ষা না করেই আমাদেরকে থানা থেকে বের করে দেয়। তার প্রশ্ন পুলিশ কি করে পরীক্ষা না করেই কিভাবে বুঝল শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে।

এ বিষয়ে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন জানান, শিশুটিকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে, শিশুটির পিতা বাদী হয়ে একটি মামলা করেছেন। -সময়ের কন্ঠস্বর

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)