JanaBD.ComLoginSign Up

ফিরলেন মেসি, উড়ে গেল দেপর্তিভো

ফুটবল দুনিয়া 16th Oct 2016 at 9:46am 401
ফিরলেন মেসি, উড়ে গেল দেপর্তিভো

চোট কাটিয়ে তিন সপ্তাহ পর মাঠে ফিরলেন লিওনেল মেসি। বার্সেলোনা ফরোয়ার্ড ফিরেই পেলেন গোলের দেখা। রাফিনহা করলেন জোড়া গোল। প্রতিপক্ষের জাল খুঁজে পেলেন লুইস সুয়ারেজও। আর তাতে উড়ে গেল দেপর্তিভো লা করুনা।

লা লিগায় শনিবার ন্যু ক্যাম্পে দেপর্তিভোকে ৪-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। আট ম্যাচে পাঁচ জয়ে ১৬ পয়েন্ট নিয়ে আপাতত পয়েন্ট তালিকায় দুইয়ে উঠে এসেছে লুইস এনরিকের দল।

নিজেদের মাঠে মেসিকে ছাড়াই অবশ্য শুরুর একাদশ সাজান বার্সা কোচ। ম্যাচের ২১ মিনিটেই বার্সাকে এগিয়ে দেন ব্রাজিলিয়ান তারকা রাফিনহা। এই গোলে তাকে সহায়তা করেছেন সুয়ারেজ। ৩৬ মিনিটে রাফিনহা পূরণ করেন নিজের জোড়া গোল, স্বাগতিকরা এগিয়ে যায় ২-০ গোলে।

প্রথমার্ধেই স্কোরলাইন ৩-০ করে ফেলে বার্সা। এবারের গোলদাতা সুয়ারেজ। আর গোলের জোগানদাতা নেইমার। ব্রাজিল অধিনায়কের পাস থেকে লক্ষ্যভেদ করেন উরুগুইয়ান স্ট্রাইকার।

স্বাগতিক দর্শকদের দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫৫ মিনিটে মাঠে নামেন মেসি। মাঠে নেমেই চিরচেনা সেই মেসি। দুই মিনিট পরেই নেইমারের বাড়ানো বল থেকে লক্ষ্যভেদ করেন পাঁচবারের ফিফা বর্ষসেরা খেলোয়াড়, বার্সা এগিয়ে যায় ৪-০ গোলে।

একে তো চার গোলে পিছিয়ে, ৬৫ মিনিটে আরেকটি বড় ধাক্কা খায় দেপর্তিভো। নেইমারকে ফাউল করে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন সানাব্রিয়া রুইজ। অতিথিরা পরিণত হয় ১০ জনের দলে। এই সুযোগে বার্সা অবশ্য আর ব্যবধান বাড়াতে পারেনি।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 4.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)