JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

বেটিসের জালে রিয়ালের গোল উৎসব

ফুটবল দুনিয়া 16th Oct 2016 at 9:48am 296
বেটিসের জালে রিয়ালের গোল উৎসব

আন্তর্জাতিক বিরতির পর শনিবার দিবাগত রাতে মাঠে নামে রিয়াল মাদ্রিদ। মুখোমুখি হয় রিয়াল বেটিসের। ম্যাচে রীতিমতো গোলবন্য বইয়ে দিয়েছে রিয়াল। বেটিসকে হারিয়েছে ৬-১ গোলের বড় ব্যবধানে।

এ জয়ের ফলে ৮ ম্যাচ থেকে ১৮ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে রিয়াল।

শনিবার রিয়াল বেটিসের মাঠে এগিয়ে যেতে বেশি সময় নেয়নি জিনেদিন জিদানের শিষ্যরা। ম্যাচের ৪ মিনিটেই গোল পেয়ে যায় লস ব্লাঙ্কোসরা। এ সময় ডি বক্সের বাইরে ফ্রি কিক পায় রিয়াল। টনি ক্রুসের নেওয়া ফ্রি কিক থেকে উড়ে আসা বলে মাথা লাগিয়ে জালে জড়ান রাফায়েল ভারানে (১-০)। তার নেওয়া হেড চেয়ে চেয়ে দেখা ছাড়া আর কোনো উপায় ছিল না বেটিসের গোলরক্ষকের।

৩০ মিনিটের মাথায় করিম বেনজেমার গোলে ব্যবধান বাড়ে। এ সময় মাঝমাঠের একটু সামনে বল পেয়ে যান টনি ক্রুস। বল নিয়ে তিনি সামনে এগিয়ে যান। ডি বক্সের মধ্যে চলে যাওয়া করিম বেনজেমাকে বাড়িয়ে দেন। ওয়ান টু ওয়ান পজিশনে বেটিসের গোলরক্ষককে ফাঁকি দিয়ে বল জালে জড়ান তিনি (২-০)।

৩৯ মিনিটে ডি বক্সের মধ্যে বল পেয়ে যান মার্সেলো। প্রথমে বলটি কাঁধ দিয়ে থামানোর চেষ্টা করেন। কিন্তু বল উঠে যায় উপর দিকে। উপরে থাকা অবস্থায়ই কিক নেন তিনি। আর বল ডান প্রান্ত দিয়ে জালে জড়ায় (৩-০)।

৪৫ মিনিটের সময় কর্নার পায় বেটিস। কর্নার কিক থেকে বল পেয়ে যায় রিয়াল মাদ্রিদের খেলোয়াড়রা। দ্রুত বল নিয়ে পাল্টা আক্রমণে যায় তারা। চার টাচের মাথায় বল পেয়ে যান বেটিসের ডি বক্সের সামনে থাকা রোনালদো। তিনি বাড়িয়ে দেন গোলপোস্টের ডানপ্রান্তের দিকে যেতে থাকা পেপেকে। পেপে বাড়িয়ে দেন গোলরক্ষকের সামনে থাকা ইসকোকে। আর ইসকো নিশানা ভেদ করেন। ফলে ৪-০ গোলে এগিয়ে থেকেই বিশ্রামে যায় রোনালদো-বেল-বেনজেমারা।

বিরতি থেকে ফিরেই ৫৫ মিনিটে একটি গোল শোধ দেয় রিয়াল বেটিস। গোলটি করেন বেটিসের আলভারো সেজুদো।

৬২ মিনিটে ইসকো তার জোড়া গোল পূর্ণ করেন। তাতে রিয়াল এগিয়ে যায় ৫-১ গোলে। এবার তাকে গোলে সহায়তা করেন ক্রিস্টিয়ানো রোনালদো। ৭৮ মিনিটে গোল পেয়ে যান রিয়ালের প্রাণভোমরা রোনালদোও। এ সময় আলভারো মোরাতা বল বাড়িয়ে দেন রোনালদোকে। বল পেয়েই দ্রুত ডি বক্সের দিকে যেতে থাকেন পর্তুগীজ সুপার স্টার। তাকে রুখতে বেটিসের গোলরক্ষকও সামনে দিকে এগিয়ে আসেন। কিন্তু তাকে বোকা বানিয়ে বল জালে জড়ান রোনালদো। ফলে ৬-১ গোলের জয় নিশ্চিত হয় রিয়াল মাদ্রিদের।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)