JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

প্রস্তুতি ম্যাচে মজিদের ঝড়ো ব্যাটিং

ক্রিকেট দুনিয়া 16th Oct 2016 at 1:14pm 590
প্রস্তুতি ম্যাচে মজিদের ঝড়ো ব্যাটিং

টেস্ট সিরিজের আগে নিজেদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ইংলিশ বোলারদের মাটিতে নামিয়ে আনেন তরুণ ওপেনার আব্দুল মজিদ। সোমবার দিনের শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে থেকে ইংলিশদের তুলোধুনো করে মাত্র ৮৬ বলে ৯২ রান করেন এই ব্যাটসম্যান। লাঞ্চের পর অন্য ব্যাটসম্যানদের সুযোগ দিতে আর মাঠে নামেননি মজিদ।

এদিন টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন বিসিবি একাদশের অধিনায়ক সৌম্য সরকার। ব্যাটিং নেমে শুরুতেই সৌম্যকে হারালেও একপ্রান্তে সাবলীল ব্যাটিং করতে থাকেন মজিদ। সঙ্গী অনূর্ধ্ব-১৯ দলের সাবেক সহঅধিনায়ক নাজমুল হোসেন শান্তকে নিয়ে বাংলাদেশকে বড় সংগ্রহের ভিত গড়ে দিচ্ছেন এ নবীনই। মাত্র ৩৯ বলে হাফ সেঞ্চুরি কোঠায় পৌঁছান মজিদ। তার এ ইনিংসটি ১৪টি চার ও ১টি ছক্কা দিয়ে সাজানো।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে এবার সবচেয়ে আলোচিত তরুণ তারকা ছিলেন এ মজিদই। লিগের শুরু থেকেই নীরবে ধারাবাহিকভাবে রান করে যাচ্ছিলেন এ নবীন। মাঝপথে হঠাৎই উঠে আসেন শীর্ষ তালিকায়। আর তখনই আলোচনার কেন্দ্র বিন্দুতে পৌঁছান তিনি।

লিগ শেষে সেরা তৃতীয় অবস্থানে থাকলেও আলাদাভাবে নজর কাড়েন ২৫ বছর বয়সী এ ব্যাটসম্যান। ১৬ ম্যাচে ২টি সেঞ্চুরি ও ৫টি হাফ সেঞ্চুরিসহ ৭০৬ রান করেছিলেন তিনি।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)