JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

জনপ্রিয় হওয়ার জন্য নগ্নতাকে ব্যবহার করি না: প্রিয়াঙ্কা

বিবিধ বিনোদন 16th Oct 2016 at 3:04pm 369
জনপ্রিয় হওয়ার জন্য নগ্নতাকে ব্যবহার করি না: প্রিয়াঙ্কা

গত মাসের শেষের দিকে প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজের সম্প্রচার শুরু হয়। এরপর এ অভিনেত্রীর অন্তরঙ্গ দৃশ্যের একটি ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়ায় সমালোচনার মুখে পড়েন তিনি।

নগ্নতার জন্য খবরের শিরোনামে প্রিয়াঙ্কা। তবে প্রিয়াঙ্কা বরাবরই বলে আসছেন, নগ্নতার ক্ষেত্রে তার আপত্তি রয়েছে। ‘বিনেথ দ্য সারফেস’ শিরোনামের একটি টকশোতে এ কথার পুনরাবৃত্তি করেছেন তিনি।

অনুষ্ঠানের সঞ্চালিকা যখন প্রিয়াঙ্কাকে জিজ্ঞেস করেন, নগ্নতার ক্ষেত্রে চুক্তিপত্র স্বাক্ষরের সময় কী করবেন এবং করবেন না সে বিষয় উল্লেখ থাকে কিনা? এ অভিনেত্রী জানান, অবশ্যই থাকে, কারণ বিষয়টি নগ্নতা।

‘কোয়ান্টিকো’তে কিছু উষ্ণ দৃশ্য রয়েছে, যেখানে আমি অভিনয়ও করেছি। তবে তার মানে এই নয় যে আমি নগ্নতাকে প্রশ্রয় দিই বা জনপ্রিয় হওয়ার জন্য নগ্নতাকে ব্যবহার করি। আমি চুক্তিপত্রে সই করার সময় কখনই নগ্নতা ব্যাপারকে এড়িয়ে যাই না’।

নগ্নতার জন্য খবরের শিরোনামে এলেও এ বিষয়ে প্রিয়াঙ্কার চিন্তা একটু অন্যরকম। তিনি বলেন, ‘আমি সাহসী দৃশ্যে অভিনয় করি কিন্তু আমার শরীর দেখানো পছন্দ করি না। আমি বুঝতে পারছি না এটি কীভাবে ব্যাখ্যা করব।

আমি এবিসি’র শো করেছি কারণ তা ডিজনির। শোটিতে আমরা যা করেছি মার্কিনিদের তুলনায় তা কিছু নয়। এমনকি আমাদের হিন্দি সিনেমার চেয়েও বেশি নয়। বিকিনি এবং অন্তর্বাসের মধ্যে পার্থক্য রয়েছে, আমি তা বুঝি। নগ্নতা যতটা সম্ভব এড়িয়ে কৃত্রিমভাবে নগ্ন দৃশ্য করার যত উপায় রয়েছে সবই ব্যবহার করা হয়েছে। ’

প্রিয়াঙ্কার হলিউড সিনেমা ‘বেওয়াচ’। এতে প্রিয়াঙ্কাকে দেখা যাবে নেতিবাচক চরিত্রে। প্রিয়াঙ্কা, ডোয়াইন জনসন এবং পামেলা অ্যান্ডারসন ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন জ্যাক এফরন, অ্যালেজান্ড্রা ডাডারিও এবং কেলি রোহরবাচ। ২০১৭ সালের ১৯ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। -প্রিয়.কম

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)