JanaBD.ComLoginSign Up

সঙ্গীর সঙ্গে রাত কাটাবেন যেভাবে

লাইফ স্টাইল 17th Oct 2016 at 1:50pm 862
সঙ্গীর সঙ্গে রাত কাটাবেন যেভাবে

আজ রাতটা বদলে দিন। একটু অন্যরকমভাবে সঙ্গীর সঙ্গে রাত কাটানোর ব্যবস্থা করুন। কীভাবে করবেন?‌ আছে নানা রকম রাস্তা। তেমনই কয়েকটি রাস্তার সন্ধান রইল। দেখে রাখলেই রাত মধুর হবে।

শরীর :‌ গোটা শরীরটাই যৌনতায় ব্যবহার করা উচিত। তাতে উত্তেজনা বাড়ে, ‘‌ফোর প্লে’‌ টাও উত্তেজনা বাড়ানোর একটা অংশ। নিজের শরীর ও সঙ্গীর শরীরের মধ্যে স্পর্শ এক স্বর্গীয় অনুভূতি তৈরি করে। সেই অনুভূতির আনন্দ নেওয়ার চেষ্টা করুন। এতে কিছুটা স্বাদ বদলও হবে, কিছুটা নতুন ধরনের আনন্দও পাবেন আপনি।

নো অরগ্যাসম :‌ ভাবতে অবাক লাগছে তো। এও কিন্তু সম্ভব। শুধু দুজনের প্রভূত সংযম দরকার। আরে, আপনার তো আর তাড়া নেই। ধীরে ধীরে যা করার করুন। আর শেষ হতে না দেওয়ারও তো একটা মজা আছে। দেখবেন, শেষ হতে না দিলে আপনার মহিলা সঙ্গীটিই বেশি খুশি হবে। আর পরের বার, যখন অরগ্যাসম হবে তখন সেই সুখের মজাটা স্বর্গীয় হবে।

দুষ্টু সিনেমা :‌ এক সঙ্গে সিনেমা দেখার অভ্যাস যদি থাকে, তাহলে এদিনের ওয়াচ লিস্টটা একটু বদলে নিন। ল্যাপটপ বা কম্পিউটারে যদি প্রাপ্তবয়স্কদের ছবি থাকে, দুজনে সেটা দেখতে বসতে পারেন। কিছু শুরু করার আগেই কিছুক্ষণ পানীয় সহযোগে যদি ছবির ফোয়ারা চলে, তাহলে জমে যাবে। মনোবিদরা বলছেন, শেষ পর্যন্ত পরিবেশের ওপর অনেক কিছু নির্ভর করে। সেই পরিবেশটা তৈরি করতে এই ধরনের ছবি অনেকটা সাহায্য করবে। সঙ্গে পানীয় থাকলে তো কথাই নেই।

নিজের ওপর ভরসা রাখুন :‌ একে ওপরের ওপর ভরসা না রাখলে কিছুই হয় না। এক্ষেত্রে একে অপরের অরগ্যাজম নিয়ে দুনজকেই ভরসা রাখতে হবে। চুমু বা ফোর প্লের পরেই উভয়কেই একটু একটু করে ঢুকতে হবে আদরের গভীরে। সেখানে হাত কোথায় থাকবে, কীভাবে থাকবে, সেটা তো নতুন করে শিখিয়ে দেওয়ার কিছু নেই। শুধু একটাই কথা, আপনার সঙ্গীর হাত সচল রইল, আর আপনি ঠুঁটো জগন্নাথ, তাহলে কিন্তু খেলা জমবে না। আপনার হাতের চলাচলও যে জরুরি।

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 6.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)