JanaBD.ComLoginSign Up

৪ জিবি র‍্যাম ও ২৩ এমপি ক্যামেরা নিয়ে নুবিয়া জেড১১ মিনি এস

মোবাইল ফোন রিভিউ 18th Oct 2016 at 10:33am 422
৪ জিবি র‍্যাম ও ২৩ এমপি ক্যামেরা নিয়ে নুবিয়া জেড১১ মিনি এস

প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান জেডটিই এর সাব-ব্র্যান্ড নুবিয়ার চতুর্থ বছরপূর্তি উপলক্ষে নতুন স্মার্টফোন উন্মোচন করেছে। জেড১১ মিনি এস মডেলের এই স্মার্টফোনটিতে রয়েছে ৪ গিগাবাইট র‍্যাম ও ২৩ মেগাপিক্সেল ক্যামেরা।

৫.২ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লের এই ফোনটিতে স্ন্যাপড্রাগন ৬২৫ এসওসি ও অক্টা-কোর ২.০ গিগাহার্টজের প্রসেসর ব্যবহার করা হয়েছে। ৬৪ গিগাবাইট ও ১২৮ গিগাবাইট মেমরির দুটি আলাদা সংস্করণ রয়েছে ফোনটির।

পিছনে ২৩ মেগাপিক্সেল ক্যামেরার পাশাপাশি সামনে অসাধারণ সেলফি তোলার জন্য রয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। দীর্ঘ ব্যাটারি ব্যাকআপের জন্য রয়েছে ৩,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটরি। নিরাপত্তার জন্য পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।


ফোরজি ভোএলটিই, ব্লটুথ ৪.১, ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই, ইউএসবি টাইপ সি সংযোগ রয়েছে স্মার্টফোনটিতে। ৭.৬ মিলিমিটার পাতলা ফোনটির ওজন ১৫৮ গ্রাম। হাইব্রিড সিম স্লটের ডুয়াল সিম সমর্থিত স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড মার্শম্যালোনির্ভর নুবিয়া ইউআই ৪.০ অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে।

বর্তমানে চীনের বাজারে নুবিয়া জেড১১ মিনি এস প্রি-অর্ডার করা যাচ্ছে। আগামী ২৫ অক্টোবর থেকে ফোনটি বিক্রি শুরু হবে। ৬৪ গিগাবাইট সংস্করণটি ২২০ ডলার ও ১২৮ গিগাবাইট সংস্করণের ফোনটি ২৮০ ডলারে পাওয়া যাবে। শিগগিরই বিশ্বের অন্যান্য বাজারেও এটি ছাড়া হবে।

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 3.8 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)