JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ম্যানইউ-লিভারপুলের হাইভোল্টেজ ম্যাচে কেউ জেতেনি

ফুটবল দুনিয়া 18th Oct 2016 at 1:20pm 209
ম্যানইউ-লিভারপুলের হাইভোল্টেজ ম্যাচে কেউ জেতেনি

ইংলিশ প্রিমিয়ার লিগে সোমবার রাতে হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয় ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল। তবে এই ম্যাচে কেউ জয় পায়নি। গোলশূন্য ড্রয়ের মধ্য দিয়েই শেষ হয়েছে লড়াই।

অ্যানফিল্ডে কোনো দলই জালের নাগাল পায়নি। ম্যানচেস্টার ইউনাইটেডের গোলরক্ষক ডেভিড ডি ঘিয়া অসাধারণ কিছু সেভ করেছেন। ২০০৫ সালের পর এই প্রথম ম্যানইউ ও লিভারপুলের লড়াই গোলশূন্যভাবে শেষ হল।

অ্যানফিল্ডে শুরুটা ভালোই করেছিল ম্যানইউ। তবে দূর পাল্লার শটগুলো তারা ম্যানেজ করতে পারেনি। জøাতান ইব্রাহিমোভিচ শুরু থেকেই দারুণ চেষ্টা চালাচ্ছিলেন গোলের জন্য। কিন্তু কোনোটাই আলোর মুখ দেখেনি। আক্রমণে গিয়ে তাকে কড়া ট্যাকেলের শিকার হতে হয়েছে বেশ কয়েকবার।

ম্যাচ শুরুর আধাঘণ্টা পরে আক্রমণে যায় লিভারপুল। এ সময় জর্ডান হেন্ডারসনের লম্বা ক্রোস পেয়ে যান রবার্তো ফিরমিনো। কিন্তু তার নেওয়া হেড ডেভিড ডি ঘিয়াকে ফাঁকি দিতে পারেনি।

দ্বিতীয়ার্ধের শুরুতেই দারুণ এক আক্রমণ শানায় ম্যানইউর ইব্রা-পোগবা। কিন্তু অফসাইডের কারণে মাঠে মারা যায় সেটি। ৫৫ মিনিটে নিশ্চিত একটি গোলের সুযোগ পেয়েছিলেন ইব্রাহিমোভিচ। কিন্তু সুযোগটি কাজে লাগাতে ব্যর্থ হন সুইডিশ তারকা।

৫৯ মিনিটে মারাত্মক আক্রমণে যায় লিভারপুল। কিন্তু দুর্বল শটের কারণে ডি ঘিয়াকে পরাস্ত করা যায়নি। এভাবে গোল মিসের মহড়ায় শেষ পর্যন্ত গোলশূন্যভাবেই শেষ হয় হাইভোল্টেজ ম্যাচটি।

এ ড্রয়ের ফলে ৮ ম্যাচ থেকে ১৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে অবস্থান করছে লিভারপুল। আর সমসংখ্যক ম্যাচ থেকে ১৪ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেড রয়েছে সপ্তম স্থানে।

তথ্যসূত্রঃ নয়া দিগন্ত

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)