JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

আজকের রাশিফল : ১৯ অক্টোবর , ২০১৬

আজকের রাশিফল 18th Oct 2016 at 10:53pm 370
আজকের রাশিফল : ১৯ অক্টোবর , ২০১৬

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি তুলা রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও রবি। ১৯ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর রবির প্রভাব স্পষ্ট । আপনার শুভ সংখ্যা: ১,১০,১৯,২৮। আপনার শুভ বর্ণ: সাদা ও কমলা। শুভ গ্রহ ও বার: শুক্র ও রবি। শুভ রত্ন: রুবী ও হীরা।

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র বৃষ রাশিতে অবস্থান করবে। ৪র্থী তিথি রাত : ১:১৪ পর্যন্ত, পরে ৫মী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ- ২০ এপ্রিল):আর্থিক সঙ্কটের অবসান আশা করা যায়। ব্যবসায় ভালো বেচাকেনার যোগ রয়েছে। বাড়ীতে আত্মীয় সমাগম হবে। কোনো ভোজের আয়োজন করতে পারেন। জাতিকাদের হাতে কিছু বাড়তি টাকা আসাতে সঞ্চয়ের সুযোগ বাড়বে। রেস্টুরেন্ট ব্যবসা ও ফাস্টফুড ব্যবসায় লাভের যোগ প্রবল।

বৃষ রাশি ( ২১ এপ্রিল- ২০ মে):সকাল পর্যন্ত মানসিক অশান্তিতে ভুগতে পারেন। পারিবারিক ক্ষেত্রে কোনো ভালো ঘটনা ঘটার সম্ভাবনা। কোনো সামাজিক অনুষ্ঠানে বিকেলে অংশ নিতে পারেন। বুদ্ধিজীবীদের দিনটি লাভদায়ক হতে পারে। জীবন সাথীর সাহায্য লাভের যোগ প্রবল।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন):সকালে বিকাশ বা মানিগ্রামের মাধ্যমে কিছু টাকা পাবেন। দুপরের দিকে ব্যয় বৃদ্ধির যোগ প্রবল। হটাৎ করে দূরে কোথাও যাওয়ার পরিকল্পনা করতে পারেন। ভ্রমন যোগ প্রবল। ট্রাভেল এজেন্সী ব্যবসায় বন্ধের দিনেও ভালো আয় রোজগার হবে। ট্রান্সপোর্ট ব্যবসায় লাভের যোগ কম।

কর্কট রাশি (২১ জুন- ২০ জুলাই):হটাৎ কিছু টাকা হাতে আসতে পারে। বকেয়া বিল আদায়ের জন্য পাইকারী ব্যবসায়ীরা কিছুটা স্বস্তি ফিরে পাবেন। আজ কোন বন্ধুর বাড়ীতে সকলে মিলে আড্ডা দেবার যোগ রয়েছে। বড় বোনের বিয়ের আয়োজনে ব্যস্ত থাকতে পারেন। কিছু কাজে বড় ভাই এর সহযোগীতা লাগবে।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): গৃহস্থালী কাজে ব্যস্ততা বাড়বে। কর্ম সংক্রান্ত যোগাযোগে সুফল আশা করা যায়। বেকাররা কোনো ইন্টারভিউ দিতে পারেন। সামাজিক কাজে অংশ নেবার যোগ প্রবল। রাজনৈতিক কাজে সাফল্য আশা করা যায়। সাংবাদিকদের সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

কন্যা রাশি (২২ আগষ্ট- ২২ সেপ্টেম্বর): ধর্মীয় ও সেবামূলক কাজে অংশ নিতে পারেন। উচ্চ শিক্ষার্থীরা ভর্তি যুদ্ধে অবতির্ন হবেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। দূরের যাত্রা শুভ। ভাগ্য উন্নতিতে কোনো প্রভাবশালী ব্যক্তির সহায়তা পাবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): হাসপাতাল ও ক্লিনিক ব্যবসায়ীরা ভালো আয় করতে পারেন। হটাৎ করে চিকিৎসকদের আয় বৃদ্ধির সুযোগ আসবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। অনৈতিক কোন কাজের সাথে না জড়ানোই ভালো। শেয়ার বাজার ও জুয়ারীরা কিছু লাভ আশা করতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): খুচরা দোকানদারি ব্যবসায় ভালো আয় হবার সম্ভাবনা। স্ত্রীর সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। অংশীদারি ব্যবসায় অংশিদারদের সাথে কোন আলাপ আলোচনা চলতে পারে। ছোট খাটো ভ্রমনের যোগ দেখা যায়।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর): আজ আপনার বাড়ীর কাজের লোকেদের দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। কোনো কর্মচারীর কারনে খুচরা বিক্রেতারা ঝামেলায় পরবেন। কাষ্টমারের সাথে ঝগড়া বিবাদ দেখা দেবে। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। গোপন শত্রুতার সম্মূখীন হবার আশঙ্কা। গৃহ থেকে কোনো মূল্যবান দ্রব্য চুরি হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর- ২০ জানুয়ারী): শিল্পী ও সাহিত্যিকদের দিনটি ভালো যাবে। আজ অভিনয় শিল্পীরা ব্যস্ত থাকবেন। সন্তানকে নিয়ে কোন পার্কে বেড়াতে যাবার যোগ প্রবল। বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছুক সন্তানের জন্য ভ্রমনের যোগ রয়েছে। প্রেম রোমান্স শুভ। দেখা হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারী): পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। গৃহস্থালী প্রয়োজনিয় দ্রব্য ক্রয় করতে যেতে পারেন। মায়ের সাথে কোথাও বেড়াতে যাবার সম্ভাবনা রয়েছে। ভূমি সংক্রান্ত কোন সমস্যার মিমাংশা হবে। যানবাহন ক্রয়ে লাভবান হবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী - ২০ মার্চ): গৃহে ছোট ভাই-বোনের আগমন হতে পারে। গার্মেন্টস ব্যবসায়ীদের বায়ারদের সাথে মিটিং সফল হবে। বস্ত্র বিক্রেতাদের আয়ের যোগ প্রবল। বৈদেশীক যোগাযোগ শুভ। স্বর্ণালঙ্কার ব্যবসায় ভালো লাভ আশা করতে পারেন। আজ ফটোগ্রাফারদের দিনটি ভালো যাবে। সাহস ও পরক্রম বৃদ্ধি পাবে।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)