JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

নিজেদের এগিয়ে রাখলেন কুক

ক্রিকেট দুনিয়া 19th Oct 2016 at 5:57pm 277
নিজেদের এগিয়ে রাখলেন কুক

ইংল্যান্ড বছরে যতোটা টেস্ট খেলার সুযোগ পায় তার ১০ শতাংশও পায় না বাংলাদেশ। টেস্ট খেলুড়ে দেশ হিসেবে বাংলাদেশের চেয়ে অভিজ্ঞতায় বেশ এগিয়ে ইংল্যান্ড। বাংলাদেশের ঘরের মাঠে খেলা হলেও ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশকে ফেভারিট মানতে রাজি নন দলপতি মুশফিকুর রহিম। অন্যদিকে ইংল্যান্ডের অধিনায়ক অ্যালিস্টার কুক নিজেদের এগিয়ে রাখছেন টেস্ট সিরিজে। বাংলাদেশ ও ইংল্যান্ডের মধ্যকার টেস্ট খেলার পার্থক্যের বিষয়টি তিনিও সামনে এনেছেন।

বুধবার ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে ইংল্যান্ডের অধিনায়ক অ্যালিস্টার কুক বলেন, ‘আমাদের দলে বেশ কয়েকজন অভিজ্ঞ খেলোয়াড় রয়েছে। নতুন কয়েকজনও রয়েছে অবশ্য। টেস্ট খেলুড়ে দেশ হিসেবে বাংলাদেশের চেয়ে ইংল্যান্ড বেশি টেস্ট খেলে। যেটা আমাদের সাহায্য করবে। তবে উপমহাদেশের কন্ডিশনে আমরা খুব বেশি খেলিনি। ঘরের মাঠ ও কন্ডিশন কিছুটা হলেও সুবিদা দেয়। কিন্তু ইংল্যান্ড দল এখানে অনেকদিন ধরে আছে। পরিবেশ পরিস্থিতির সঙ্গে অনেকেই নিজেকে মানিয়ে নিয়েছেন। সেক্ষেত্রে আশা করছি আমরা এগিয়ে থাকব। তবে আমরা আমাদের সামর্থের উপরই নির্ভর করব।’

বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টায় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে টেস্ট ম্যাচটি। যা সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও স্টার স্পোর্টস। ১৪ মাস পর সাদা পোশাকে বৃহস্পতিবার মাঠে নামবে টাইগাররা।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)