JanaBD.ComLoginSign Up

হৃদয়ের চতুর্থ একক অ্যালবাম

মিউজিক ক্যাফে 20th Oct 2016 at 8:27am 376
হৃদয়ের চতুর্থ একক অ্যালবাম

‘বলনা’, ‘ছোঁয়া’ ও ‘ভালোলাগে না’ এই তিনটি শ্রোতাপ্রিয় অ্যালবামের পর কণ্ঠশিল্পী হৃদয় খান এবার তার চতুর্থ একক অ্যালবাম নিয়ে আসছেন। ২০১৭ সালের ভালোবাসা দিবসে হৃদয় তার চতুর্থ একক অ্যালবাম নিয়ে ভক্তদের মধ্যে হাজির হবেন। এরই মধ্যে প্রায় এক মাস আগে নতুন অ্যালবামের প্রথম গান ‘ছেড়োনা’ রবির মোবাইল অ্যাপস ‘রবি ইউর মিউজিক’-এ পাওয়া যাচ্ছে।

গানটি লিখেছেন মিলন মাহমুদ, সুর ও সঙ্গীতায়োজন করেছেন হৃদয় খান নিজেই। শিগগিরই গানটির মিউজিক ভিডিও করবেন তিনি। মিউজিক ভিডিও নির্মাণের প্রায় সব প্রস্তুতিও শেষপর্যায়ে।

হৃদয় খান জানান, নতুন অ্যালবামে আটটি গান থাকবে। তবে প্রথম গানটির মতোই একটি একটি করে গান প্রকাশিত হবে। সবশেষে ভালোবাসা দিবসে পুরো অ্যালবামটি শ্রোতাদের হাতে তুলে দেয়া হবে।

নতুন অ্যালবাম নিয়ে হৃদয় খান বলেন, প্রত্যেকটি নতুন গানেই আমি বিশেষভাবে মনোযোগ দেয়ার চেষ্টা করছি। আমার ভক্ত-শ্রোতাদের ভালোলাগাকে বিবেচনায় রেখেই গান করছি। ভালো গীতিকবিতাকে প্রাধান্য দিচ্ছি। আশা করছি অ্যালবামের প্রতিটি গানই হবে শ্রোতাদের ভালোলাগার মতো। সবার দোয়া চাই।

এদিকে আসছে শুক্রবার মুক্তি পাচ্ছে এস এ হক অলিক পরিচালিত এক পৃথিবী প্রেম চলচ্চিত্রটি। এতে ‘দিওয়ানা’ শিরোনামে একটি গান করেছেন তিনি। এতে তার সাথে কণ্ঠ দিয়েছেন ‘হৃদয় মিক্স থ্রি’র কণ্ঠশিল্পী রাইসা। এদিকে মোস্তফা কামাল রাজের নতুন চলচ্চিত্র ‘তুমি যে আমার’-এ হৃদয় খান গান গাইবেন। গত দুই ঈদে হৃদয় খান অভিনীত বেশ কয়েকটি নাটক ও টেলিফিল্ম প্রচার হয়।

অভিনয় নিয়ে হৃদয় খান বলেন, প্রফেশনালি অভিনয় করা কখনোই আমার পক্ষে সম্ভব নয়। ঈদে অভিনয় করা ছিল আমার জন্য জাস্ট এক্সপেরিমেন্টাল ওয়ার্ক। এর বাইরে আর কিছুই না। হৃদয় খান প্রথম প্লেব্যাক করেন আজকের গুণ্ডারাজ চলচ্চিত্রে। এরপর তিনি আই লাভ ইউ, সুইটহার্ট, আমি শুধু চেয়েছি তোমায়, আরো ভালাবাসবো তোমায়সহ আরো বেশ কয়েকটি চলচ্চিত্রে গান গেয়েছেন।

তথ্যসূত্রঃ নয়া দিগন্ত

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)