JanaBD.ComLoginSign Up

ম্যাথু হগার্ডকে ছাড়িয়ে গেলেন সাকিব

ক্রিকেট দুনিয়া 22nd Oct 2016 at 5:35pm 574
ম্যাথু হগার্ডকে ছাড়িয়ে গেলেন সাকিব

১৫ মাসের মাথায় টেস্ট খেলতে নেমেছে বাংলাদেশ। কিন্তু বাংলাদেশের খেলা দেখলে বোঝার উপায় নেই যে লম্বা বিরতির পর টেস্ট খেলছে তারা।

নিয়মিত টেস্ট খেলা ইংল্যান্ডের সঙ্গে ভালোই টক্কর দিচ্ছে টাইগাররা। ব্যাট হাতে তামিম ইকবাল আলো ছড়ানোর পর দ্বিতীয় ইনিংসে বল হাতে আলো ছড়াচ্ছেন সাকিব আল হাসান।

বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার প্রথম ইনিংসে নিয়েছিলেন ২ উইকেট। আর আজ দ্বিতীয় ইনিংসে বল হাতে ইতিমধ্যে ৫ উইকেট নিয়েছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত দুই ইনিংসে তার উইকেট সংখ্যা ৭। এই উইকেট শিকারের মধ্য দিয়ে সাকিব আল হাসান ছাড়িয়ে গেছেন ইংল্যান্ডের প্রাক্তন বোলার ম্যাথু হগার্ডকে।

বাংলাদেশ-ইংল্যান্ড এর আগে ৮টি টেস্ট ম্যাচ খেলেছিল। তাতে ইংল্যান্ডের হয়ে বাংলাদেশের বিপক্ষে সর্বোচ্চ ২৩ উইকেট শিকার করেছিলেন হগার্ড। এই টেস্টে মাঠে নামার আগে ইংল্যান্ডের বিপক্ষে সাকিবের উইকেট ছিল ১৭টি। কিন্তু দুই ইনিংসে ৭ উইকেট নিয়ে এখন তার উইকেট সংখ্যা ২৪। যা ম্যাথু হগার্ডের চেয়ে একটি বেশি।

ইংল্যান্ডের এখনো দুটি উইকেট হাতে রয়েছে। এরপর রয়েছে ঢাকা টেস্ট। শেষ পর্যন্ত ইংল্যান্ডের বিপক্ষে সাকিবের উইকেট সংখ্যা কোথায় গিয়ে দাঁড়ায় সেটাই এখন দেখার বিষয়। -রাইজিংবিডি

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)