JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

সাকিবের আউটকে 'টার্নিং পয়েন্ট' বললেন স্টোকস

ক্রিকেট দুনিয়া 22nd Oct 2016 at 10:17pm 668
সাকিবের আউটকে 'টার্নিং পয়েন্ট' বললেন স্টোকস

৭২ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় দিন শুরু করেছে বাংলাদেশ। উইকেটে সাকিব আল হাসান। লিড নেবার আশা তখনো ছাড়েনি টাইগাররা। তবে সাকিব এসেই যেটা করলেন সেটা বোধ হয় স্বপ্নেও ভাবেননি বাংলাদেশের ক্রিকেটভক্তরা।

দিনের দ্বিতীয় বলেই এগিয়ে এসে‌ মারতে গেলেন মঈন আলীকে। বলের লাইন মিস করায় সহজ স্টাম্পিং করতে ভুল করেননি জনি বেয়ারস্টো। সাকিব আউট হবার কিছুক্ষণ পর তল্পিতল্পা গুটিয়ে বাকি ব্যাটসম্যানরাও ফিরলেন সাজঘরে।

নিজেদের লিডটা আরো বড় হবার পেছনে সাকিবের আউটটাকে বড় করে দেখছেন বেন স্টোকস। আজ তৃতীয় দিনের খেলা শেষে স্টোকস বলেন, সাকিবের আউটটাই বড় লিডের দরজাটা খুলে দেয় তাদের সামনে।

তিনি বলেন, ‘দিনের দ্বিতীয় বলে এমন শট খেলাটা দুঃখজনক। সম্ভবত সে আমাদের স্পিনারদের চাপে ফেলতে চেয়েছিল। তবে মঈন টার্ন পেয়েছে। আর এই পিচে শট খেলাট সহজ ছিল না। আর সাকিবের বিদায়েই ম্যাচে আমাদের দরজাটা খুলে যায়।’

উইকেট প্রসঙ্গে স্টোকস বলেন, ‘এই উইকেটে ব্যাট করা সহজ ছিল না। বলটা প্রয়োজনের চেয়ে বেশিং টার্ন করছিল। বাউন্ডারি পাচ্ছিলাম তবে বেশি টার্নের কারণে উইকেট ধরে রাখা কঠিন হচ্ছিল। এখনও ২৭৩ রানে এগিয়ে আছে ইংল্যান্ড। উইকেটে রয়েছে স্ট্রয়ার্ট ব্রড ও ক্রিস উকস। স্টোকস জানালেন, তিনশ বা ৩২০ বলে জয়ের জন্য দারুণ একটা স্কোর হবে। তিনি আশাও করছেন সেটা।

স্টোকস বলেন, ‘ব্রডের টেস্টে সেঞ্চুরি রয়েছে। উকসও ভালো খেলে থাকেন। তাই লিডটা তিনশ পার হবে আশা করছি।’ -সমকাল

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)