JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

আজকের রাশিফল : ২৩ অক্টোবর , ২০১৬

আজকের রাশিফল 22nd Oct 2016 at 11:33pm 601
আজকের রাশিফল : ২৩ অক্টোবর , ২০১৬

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি বৃশ্চিক, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: মঙ্গল ও বুধ। ২৩ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর বুধের প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৫,১৪,২৩। আপনার শুভ বর্ণ: সবুজ ও লাল । শুভ গ্রহ ও বার: মঙ্গল ও বুধ । শুভ রত্ন: পান্না ও রক্তপ্রবাল।

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র কর্কট রাশিতে অবস্থান করবে। ৮মী তিথি সন্ধা: ৬:০৮ পর্যন্ত পরে ৯মী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ- ২০ এপ্রিল):বাড়িতে কোনো আত্মীয়র আগমনে পারিবারিক শান্তি বিনষ্ট হতে পারে। মায়ের কোমর ব্যাথা বা পায়ে ব্যাথা বৃদ্ধি পেতে পারে। গ্রামের ভূমি স্থাবর নিয়ে কোনো শরিকের সাথে বিরোধের আশঙ্কা প্রবল। বিদেশ যাত্রার প্রত্যাশা পূরণের সুযোগ আসবে। হারানো যানবাহন উদ্ধার হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে):ছোট ভাই-বোনের জন্য কোন মূল্যবাণ দ্রব্য ক্রয় করতে পারেন। প্রতিবেশীর সাথে কোনো বিষয়ে আলাপের সম্ভাবনা রয়েছে। সাহস ও পরাক্রম বৃদ্ধি পাবে। বিদেশ বিভূয়ে কোনো সাহসীকতাপূর্ণ কাজে সম্মানিত হতে পারেন। গার্মেন্টস ব্যবসায়ীরা নতুন অর্ডার পাবেন। প্রকাশকদের কাজে বাধা দেখা দেবে।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন):মৎস ও পল্ট্রি ব্যবসায়ীদের কিছু ঝামেলা মোকাবেলা করতে হবে। বকেয়া বিল আদায়ের প্রচেষ্টা ব্যার্থ হতে পারে। খুচরা ও পাইকারদের আজ আশানুরুপ লাভ হবে না । লেনদেনে কোনো হিসাবের ভুল হওয়াতে ক্ষতির সম্মূখীন হতে পারেন। খাদ্য ও পানিয়র ব্যবসাতেও মন্দা ভাব দেখা দেবে।

কর্কট রাশি (২১ জুন- ২০ জুলাই): প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মস্থলে কাজের চাপ অব্যাহত থাকবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। রাজনৈতিক নেতাকর্মীদের দিনটি ভালো বলা যায়। আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসায় কিছু নতুন সিদ্ধান্ত নিতে পারেন।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): বিদেশ যাত্রার যোগ প্রবল। কোন আইনগত জটিলতা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। চাকরীর জন্য দূরে কোথাও বদলীর সুযোগ চলে আসবে।প্রবাসী ভাই ও বোনেদের দেশে আগমনের যোগ প্রবল। ব্যয় কিছুটা বৃদ্ধি পাবে। শরীর স্বাস্থ্য ভালো হয়ে উঠবে।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর): বাড়িতে বড় ভাই বা বড় ভাবির কারণে অশান্তি দেখা দিতে পারে। মায়ের সাথে বড় ভাইয়ের অশোভন আচরনে কষ্ট পাবেন। প্রবাসে অবস্থানরত কোনো বন্ধুর কাছ থেকে কিছু অর্থ সাহায্য পেতে পারেন। বৈদেশীক বিনিয়োগ শুভ। ব্যবসায়ীদের নতুন কাজের সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর): কর্মস্থলে পদস্ত কর্মকর্তার বিদেশ যাত্রার কারনে আপনাকে বাড়তি দায়িত্ব সামলাতে হতে পারে। পিতার দেশে ফেরার যোগ প্রবল। বেসরকারী চাকরীতে কোনো অফিশিয়াল কাজের জন্য দুরে কোথাও যেতে হতে পারে। রাজনৈতিক কাজে কারো সাহায্য আশা করতে পারেন। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর-২০ নভেম্বর ): উচ্চ শিক্ষার্থীরা পরীক্ষা সংক্রান্ত কারণে দূরে কোথাও যেতে চলেছেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পড়াশোনায় অবহেলা দেখা দেবে। কোনো পরীক্ষার ফল আপনার অনুকূলে নাও আসতে পারে। পিতার কাছে এর জন্য বকাঝকা শুনতে হবে। ভ্রমনের যোগ প্রবল। বাসা থেকে বিদেশে পড়তে পাঠানোর সিদ্ধান্ত হতে পারে।

ধনু রাশি (২১ নভেম্বর-২০ ডিসেম্বর): বিদেশ যাত্রার প্রক্রিয়ায় অযাচিত বাধা বিপত্তি দেখা দেবে। মানসিক শান্তি বিঘিœত হতে পারে। আইনগত জটিলতায় জড়িয়ে পরতে পারেন। আয়কর বা ট্যাক্স সংক্রান্ত কাজে বাধা বিপত্তি দেখা দেবে। দূরের যাত্রা শুভ নয়। মায়ের শরীর স্বাস্থ্যের জন্য কিছু অর্থ ব্যয় করতে হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারী): বৈদেশীক কাজে আপনার দক্ষতার প্রমাণ রাখতে পারবেন। আমদানী রপ্তাণী ও ইন্ডেন্টিং কাজে সফল হবার সম্ভাবনা রয়েছে। নিজের যোগ্যতার উপর আস্থা রাখুন। কারো সাথে বিবাদে না জড়ানোই ভালো। জীবন সাথীর সাথে ভুল বুঝাবুঝি দেখা দিতে পারে। বয়স্কদের বাতের পীড়া বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী-১৮ ফেব্রুয়ারী): অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা কম। মায়ের শারীরিক অবস্থার উন্নতি হবে না। কাজের লোকের গাফিলতির কারনে বাড়ীতে বহু সমস্যা হতে পারে। ব্যবসায় কোনো কর্মচারী আজ আপনাকে ভালোই ভোগাবে। অনৈতিক সম্পর্কের কারনে দূর্ণামের আশঙ্কা প্রবল।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী-২০ মার্চ): শিল্প কলা ও চারুকলার শিক্ষার্থীরা আজ ব্যস্ত থাকতে পারেন। মিডিয়ার সাথে জড়িত শিল্পী ও কলাকুশিলবদের কাজের চাপ বারতে পারে। সন্তানের শরীর স্বাস্থ্য হটাৎ খারাপ হবার আশঙ্কা। বিদেশে অধ্যয়নরত সন্তানের দেশে বেড়াতে আসার সম্ভাবনা প্রবল। প্রেমিক প্রেমিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)