JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ২৩ অক্টোবর, ২০১৬

টিভির সময়সূচী 23rd Oct 2016 at 2:30am 270
টিভিতে আজকের চলচ্চিত্র : ২৩ অক্টোবর, ২০১৬

চাকরানী : অভিনয়ে শাবানা, অমিত হাসান, লিমা, বাপ্পারাজ। পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। দুপুর ১টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : স্ত্রীকে হারিয়ে চার সন্তান আলেয়া, বেবী, রুবি ও সেলিমকে নিয়ে সংকটে পড়ে রহমান। আয়-রোজগারও নেই। এরই মধ্যে সড়ক দুর্ঘটনায় পড়ে নিখোঁজ হয়। বাবাকে খুঁজতে গিয়ে ভাইবোনদের হারিয়ে ফেলে আলেয়া। বেঁচে থাকার জন্য কঠিন লড়াইয়ে নামতে হয় তাকে।

অটোগ্রাফ : অভিনয়ে প্রসেনজিৎ, নন্দনা সেন, ইন্দ্রনীল। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। বিকেল ৫টা, জলসা মুভিজ।

গল্পসূত্র : সত্যজিৎ রায়ের ‘নায়ক’ পুনর্নির্মাণ করতে চায় শুভব্রত। প্রস্তাব পেয়ে রাজি হয় অরুণ চ্যাটার্জি। তার বিপরীতে অভিনয় করে শুভর বান্ধবী শ্রীনন্দিতা। ছবির প্রচারণায় শুভ অরুণ ও শ্রীণের কিছু অন্তরঙ্গ দৃশ্য প্রেসের কাছে ছাড়ে। শুরু হয় নতুন ঘটনা।

আকিরা : অভিনয়ে সোনাক্ষী, কঙ্কণা সেনশর্মা। পরিচালক আর মুরুগাদস। রাত ৯টা ৩০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : স্কুল থেকে ফেরার পথে একটি মেয়েকে এসিড মারতে দেখে আকিরা শর্মা। পুলিশকে জানায়। কিন্তু এসিড নিক্ষেপের দায়ে আকিরাকেই অভিযুক্ত করা হয়। ১৪ বছর জেল খেটে বের হয়ে আকিরা হয়ে ওঠে প্রতিশোধপরায়ণ।

স্পেক্টর : অভিনয়ে ড্যানিয়েল ক্রেইগ, নাওমি হ্যারিস, মনিকা বেলুচ্চি। পরিচালক স্যাম মেন্ডেজ। রাত ৯টা ৩০ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : একটি রহস্যময় বার্তার পরিপ্রেক্ষিতে বন্ডকে মিশনে পাঠানো হয়। কিছুতেই অপরাধীদের খোঁজ পায় না বন্ড। পরে এক গোপন বৈঠকের মাধ্যমে স্পেক্টর নামের অশুভ এক সংগঠনের অস্তিত্বের কথা জানতে পারে। শুরু হয় নতুন চ্যালেঞ্জ।

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)