JanaBD.ComLoginSign Up

দুলাভাইকে বেঁধে তরুণীকে গণধর্ষণ, আটক ২

দেশের খবর 23rd Oct 2016 at 9:50pm 735
দুলাভাইকে বেঁধে তরুণীকে গণধর্ষণ, আটক ২

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে দুলাভাইকে গাছের সাথে বেঁধে তরুণীকে গণধর্ষণ করেছে স্থানীয় বখাটেরা। গত বৃহস্পতিবার রাতে জামপুর ইউনিয়নের মুন্দিরপুর কাঠবাগান এলাকায় এ ঘটনা ঘটে।

চিকিৎসা শেষে স্থানীয় শালিসে বিচার না পেয়ে ঘটনার ৩ দিন পর রোববার বিকেলে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছে ওই তরুণী।

এরপর সোনারগাঁও থানা পুলিশের একাধিক টিম ওই এলাকায় অভিযান চালিয়ে রোববার বিকেলেই ঘটনার মুল হোতা বখাটে সেলিম ও আজিজুলকে আটক করেছে।

সোনারগাঁও থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের মুন্দিরপুর গ্রামে বৃহস্পতিবার সন্ধ্যায় ওই তরুণী দুলাভাই মো. আলমের সাথে ডেমরা থেকে তার ভাগিনা স্বপনের বাড়িতে বেড়াতে আসে।

পরে রাত ১২টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হয় তরুণী। এসময় ওৎ পেতে থাকা একই গ্রামে মাদকসেবী বখাটে সেলিমের নেতৃত্বে ডালিম, আজিজুল, আলমসহ ৭-৮জনের একটি দল ওই তরুণীকে মুখ চেপে ধরে তুলে নিয়ে যায়।

বিষয়টি তরুণীর দুলাভাই আলম টের পেয়ে তাদের পিছু নিলে মুন্দিরপুর কাঠবাগানে আলমকে গাছের সাথে বেঁধে রাখে। এরপর দুলাভাইয়ের সামনে শ্যালিকাকে পালাক্রমে রাতভর ধর্ষণ করে বখাটেরা।

বিষয়টি শুক্রবার সকালে জানাজানি হলে স্থানীয় শালিসকারী আনোয়ার ও মঞ্জুরকে 'ম্যানেজ' করে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে ধর্ষকেরা। পরে ওই তরুণী সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের পর রোববার বিকেলে সোনারগাঁও থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবুল কালাম আজাদের নেতৃত্বে একাধিক টিম মুন্দিরপুর এলাকায় অভিযান চালিয়ে ঘটনার মূল হোতা সেলিম ও আজিজুলকে গ্রেফতার করে।

গণধর্ষণের শিকার ওই তরুণীরন বাড়ি ডেমরার লালানগর গ্রামে। তিনি আদমজী ইপিজেটের গার্মেন্টকর্মী বলে জানা গেছে। গ্রেফতারকৃত ধর্ষক সেলিম মুন্দিরপুর গ্রামের তোতা মিয়ার ছেলে। আজিজুল একই গ্রামের আলী রহমানের ছেলে।

সোনারগাঁও থানার ওসি শাহ মো. মঞ্জুর কাদের পিপিএম বলেন, গণধর্ষণের ঘটনায় ওই এলাকায় অভিযান চালিয়ে দুই বখাটেকে গ্রেফতার করা হয়েছে। অন্যদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

সূত্রঃ নয়াদিগন্ত অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)