JanaBD.ComLoginSign Up

'বাহুবলী' প্রভাষের অজানা কিছু তথ্য

বিবিধ বিনোদন 23rd Oct 2016 at 10:10pm 576
'বাহুবলী' প্রভাষের অজানা কিছু তথ্য

তিনি নিজেই বলেছেন ‘একটা বাহুবলী ১০০ সিনেমার সমান’। সত্যিই। একটা ‘বাহুবলী’তেই যে পরিমাণ জনপ্রিয়তা পেয়েছেন প্রভাষ তাতে তার মুখেই এমন কথা মানায়।

আগামী বছর আসছে বাহুবলী-২। তা সিনেপ্রেমীরা বলছেন ফের শুরু হতে চলেছে ‘বাহুবলী টাইম’। তার আগে জেনে নেওয়া যাক এই অভিনেতার অজানা কিছু তথ্য।

১. প্রভাষ নামেই তুমুল জনপ্রিয়তা পেয়েছেন তিনি। কিন্তু আসল নামটি বেশ খটোমটো। ভেঙ্কট সত্যনারায়ণ প্রভাষ রাজু উপ্পালাপতি। হ্যাঁ, খাতায় কলমে এটাই প্রভাষের আসল নাম।

২. দক্ষিণী ছবিতে তুমুল জনপ্রিয় হলেও অজয় দেবগণ আর সোনাক্ষী সিনহার সঙ্গে বলিউডে ডেবিউ করেছেন প্রভাষ। বলিউড ছবি ‘অ্যাকশন জ্যাকসন’-এ অভিনয় করেছিলেন ‘বাহুবলী’।

৩. বাহুবলীতে প্রভাষের পেশীবহুল শরীরের প্রেমে মজেননি এমন ফ্যান কমই আছেন। কিন্তু এই বডির পিছনের আসল রহস্যটা জানেন? ‘বাহুবলী’র পরিচালক ছবির শুটিং শুরুর আগে শরীরচর্চার জন্য ১.৫ কোটি টাকার জিমের সরঞ্জাম উপহার দিয়েছিলেন প্রভাষকে। ২০১০-এর মিস্টার ওয়ার্ল্ড, লক্ষ্ণণ রেড্ডি ‘বাহুবলী’ ছবির জন্য তাকে প্রশিক্ষণ দিয়েছিলেন।

৪. প্রভাষের নারী ফ্যানদের জন্য দুঃসংবাদ! কারণ সামনের ডিসেম্বরেই বিবাহ সূত্রে আবদ্ধ হচ্ছেন প্রভাষ। দীর্ঘদিনের বন্ধু ২২ বছরের ইঞ্জিনিয়র বান্ধবীকে বিয়ে করছেন তিনি।

৫. অভিনয় তো প্রভাষের পেশা। কিন্তু ভলিবল খেলা তার নেশা।

৬. ‘ভক্ত কান্নাপ্পা’ তাঁর প্রিয় তেলুগু ছবি। রাজ কুমার হিরানির ছবি খুব পছন্দ তার। ‘মুন্নাভাই এমবিবিএস’ আর ‘থ্রি ইডিয়টস’ ২০ বার করে দেখেছেন তিনি।

- বিডি-প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)