JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

রণবীরের সঙ্গে যৌনদৃশ্য শুধুই বেকার সুড়সুড়ি নয় : ঐশ্বরিয়া

বিবিধ বিনোদন 24th Oct 2016 at 1:42am 768
রণবীরের সঙ্গে যৌনদৃশ্য শুধুই বেকার সুড়সুড়ি নয় : ঐশ্বরিয়া

করণ জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটির টিজার সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে। টিজার মুক্তির সঙ্গে সঙ্গেই রণবীর কাপূর-ঐশ্বরিয়া রাই এর ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে দর্শকমহলে শুরু হয় গুঞ্জন। কিন্তু সেই ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে অশান্তি অশান্তি শুরু হয় বচ্চন পরিবারেরও।

শুধু তাই নয়, ঐশ্বরিয়াকে এভাবে রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখে অভিষেক বচ্চনসহ পরিবারের সবাই মারাত্মক বিরক্তও হয়েছেন বলে জানা গেছে। তারা শুধু ঐশ্বরিয়া, রণবীর নয়, চটেছেন ছবির পরিচালকের ওপরেও।

পরবর্তীতে সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন ছবিতে ঐশ্বরিয়া আর রণবীরের যৌনদৃশ্য অমিতাভ বচ্চনের নির্দেশেই কেটে দিয়েছে বলেও জানা গেছে। এরপরই গুজবের বারুদের সলতেয় আগুন ধরিয়েছিল ফিল্মফেয়ার পত্রিকায় প্রকাশিত ঐশ্বরিয়া আর রণবীরের অন্তরঙ্গ ফটোশুট!


এত দিনে সেই আগুন সলতের পুরোটা পুড়িয়ে দিয়ে বারুদ ছুঁল এবং ক্ষোভে ফেটে পড়লেন ঐশ্বরিয়া। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে বেরিয়ে এল জমতে থাকা তার অভিমান!

ঐশ্বরিয়া জানালেন, ‘রণবীর কাপুরের সঙ্গে আমার যৌনদৃশ্যগুলো এত জলঘোলা কেন? দরকার ছিল বলেই ওই দৃশ্যগুলো শুট করা হয়েছিল। ওগুলো শুধু উত্তেজক বেকার সুড়সুড়ি দেওয়ার জন্য চিত্রনাট্যে রাখা হয়নি!’

তিনি প্রশ্ন রেখে বলেন, ‘ওই যৌনদৃশ্যগুলোর মধ্যে অশালীন কিছুও তো ছিল না। যথেষ্ট ধ্রুপদী দৃষ্টিভঙ্গী নিয়েই তা ক্যামেরাবন্দি করা হয়েছিল। তাহলে পরে আপত্তি কেন?’

প্রয়োজন যে ছিল, সে কথা বলছে ছবির ট্রেলারই! এক যুবকের একতরফা প্রেমের জটিলতা কিছুটা হলেও স্বস্তি খুঁজে পায় বয়সে অনেকটাই বড় এক নারীর প্রেমে। সেই প্রেমে মন যেমন আছে, তেমনই আছে শরীরও। কার্যত শরীর ছুঁয়েই সেই প্রেম তৈরি করতে থাকে স্মৃতির মুহূর্ত। ফলে, চিত্রনাট্যের সেই দাবি মেনে অন্তরঙ্গ দৃশ্যে ধরা দিয়েছিলেন ঐশ্বরিয়া আর রণবীর। যার একটাও বড়পর্দায় দেখা যাবে না। সঙ্গত কারণেই তা খারাপ লেগেছে ঐশ্বরিয়ার!

ঐশ্বরিয়া আরো জানান, 'ওই দৃশ্যগুলো শ্যুট করতে তার কোনো অস্বস্তিই হয়নি! কারণটা করণ জোহরের সঙ্গে বন্ধুত্ব! করণ আর আমার মধ্যে একটা সুন্দর বোঝাপড়া আছে। সেই জায়গা থেকে ও জানে কতটা সীমা পেরোলে তা আমার পক্ষে অস্বস্তিকর হবে। সেটা সব সময়ই ওর মাথায় ছিল। আমারও তাই কোনো সমস্যা হয়নি।'

‘তাছাড়া আরও একটা ব্যাপার আছে। এত বছর ধরে কাজ করতে করতে আমি এখন যে চরিত্রে অভিনয় করছি, তাকে পুরোটাই বুঝতে পারি। তাকে চোখের সামনে দেখতে পাই। ফলে আমি জানি, অ্যায় দিল হ্যায় মুশকিল-এর চরিত্রটার চাহিদা বাস্তব জীবনে ঠিক কী হতে পারে! সেই জন্যও রণবীরের সঙ্গে যৌনদৃশ্যে অভিনয় নিয়ে আমার কোনো অস্বস্তি ছিল না! পেশাদার অভিনেত্রী হিসেবে যা থাকার কথাও নয়।’ যোগ করেন ঐশ্বরিয়া রায় বচ্চন।

এদিকে ঐশ্বরিয়া আর রণবীরের অন্তরঙ্গ মুহূর্ত নিয়ে করণ জোহরও ব্যাখ্যা দিয়েছেন। তিনি জানান, 'এই ছবিতে ঐশ্বরিয়া অভিনীত চরিত্রটার নাম সাবা। সাবা একজন খুবই সচেতন নারী। তার বোধ আর বুদ্ধি- দুই নিয়েই সে সচেতন। সচেতন শরীর আর মন নিয়েও। এভাবেই আমার চিত্রনাট্যকে কেন্দ্র করে পর্দায় সাবাকে তুলে ধরেছেন ঐশ্বরিয়ায। আমরা ভুল কিছু করিনি। অতএব, যে যা-ই বলুন, এতটুকুও লজ্জিত নই।’

তথ্যসূত্রঃ আজকাল

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)