JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

শরীরের যে অঙ্গটি বলে দিবে কোন পুরুষ পরকীয়ায় জড়াবেন!

লাইফ স্টাইল 24th Oct 2016 at 1:05pm 779
শরীরের যে অঙ্গটি বলে দিবে কোন পুরুষ পরকীয়ায় জড়াবেন!

প্রেম বা ভালোবাসা আসতেই পারে জীবনে। কিন্তু সেই প্রেম যদি হয় বিয়ের পরে তাহলে সেটি কিন্তু অনেক বড় অন্যায়। কিন্তু তার পরেও মানুষ জড়িয়ে পড়ে বিবাহ-বহির্ভূত সম্পর্কে। কিন্তু কোনও মানুষের দিকে তাকিয়ে বলে দেওয়া সম্ভব নয় যে কোন মানুষটি এই ধরনের সম্পর্কে জড়াবেন। তবে এটি ছিল প্রাচীন ধারনা। এখন যুগের সাথে তাল মিলিয়ে পরিবর্তন এসে অনেক কিছুতেই। তাইতো এখন কোন পুরুষ বিবাহ বহির্ভুত কোন সম্পর্কে জড়াবেন কিনা তা বলে দিবে শরীরের একটি মাত্র অঙ্গ।

একটি সাম্প্রতিক সমীক্ষার দাবি করেছেন, মহিলাদের ক্ষেত্রে না হলেও, অন্তত পুরুষদের শরীরের একটি বিশেষ লক্ষণই নাকি বলে দিতে পারে, কোন পুরুষ নিজের স্ত্রী ছাড়াও অন্য মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়বেন।

ইললিসিট এনকাউন্টার্স নামের একটি লাইফস্টাইল ম্যানেজমেন্ট গ্রুপের তরফে একটি সমীক্ষায় ১৫০০ পুরুষকে পর্যবেক্ষণ করা হয়েছে। এবং সমীক্ষার ফলাফলে দেখা গিয়েছে, পুরুষদের জুতোর মাপ বা পায়ের পাতার আয়তনের সঙ্গে তাঁদের বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়ানোর সম্ভাবনার একটি অদ্ভুত যোগ রয়েছে।

সমীক্ষায় বলা হচ্ছে, যেসব পুরুষের পায়ের পাতার দৈর্ঘ্য বেশি, তাদের পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ার সম্ভাবনাও নাকি বেশি। আরও সুনির্দিষ্টভাবে বলা হচ্ছে, যেসব পুরুষ ১০ বা তার চেয়ে বড় মাপের জুতো পরেন, তাদের বিবাহ-বহির্ভূত সম্পর্কে লিপ্ত হওয়ার সম্ভাবনা ছোট পায়ের পাতা সম্পন্ন পুরুষদের তুলনায় দ্বিগুণ।

সমীক্ষার ফলাফলের বিস্তারিত বিশ্লেষণ করে সংস্থার মুখপাত্র ক্রিশ্চিয়ান গ্রান্ট জানান, ‘পরকীয়ায় লিপ্ত অধিকাংশ পুরুষের জুতোর গড় মাপ ১০.৫। সমীক্ষায় আমরা দেখেছি, যেসব পুরুষ নিজের স্ত্রী ছা়ড়াও অন্য মহিলার সঙ্গে সম্পর্ক রাখেন, তাঁদের ৮৫ শতাংশেরই জুতোর মাপ ১০-এর চেয়ে বেশি।’

গ্রান্ট আরও বলেন, ‘হ্যাঁ, অনেকের কাছেই বিষয়টা অবাস্তব বলে মনে হতে পারে। কিন্তু সমীক্ষা মিথ্যে বলে না। ৭ থেকে ৯ সাইজের জুতো পরেন যেসব পুরুষ, তাঁরা তাঁদের স্ত্রীয়ের প্রতি সবচেয়ে বেশি একনিষ্ঠ।’

নিজের তত্ত্বের সমর্থনে গ্রান্ট তুলে ধরছেন বিল ক্লিন্টন বা টাইগার উডসের মতো ব্যক্তিত্বের দৃষ্টান্ত— যাঁরা সকলেই বড় মাপের জুতো পরেন, এবং যাঁদের বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে প্রচুর চর্চা হয়েছে একসময়।

বিবাহিত মহিলাদের প্রতি সতর্কবার্তা উচ্চারণ করে গ্রান্ট তাই বলছেন, ‘যাঁদের স্বামী বড় মাপের জুতো পরেন, তাঁরা চোখে চোখে রাখুন ঘরের পুরুষটিকে। নইলে যে কোনওদিন আপনাদের মধ্যে প্রবেশ করতে পারেন কোনও দ্বিতীয় নারী।’

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)