JanaBD.ComLoginSign Up

চিকিৎসার জন্য এসে শ্লীলতাহানির শিকার নাবালিকা!

আন্তর্জাতিক 24th Oct 2016 at 3:55pm 640
চিকিৎসার জন্য এসে শ্লীলতাহানির শিকার নাবালিকা!

ভারতের কলকাতায় এক ডাক্তারের বিরুদ্ধে রোগী দেখার নাম করে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। এই ন্যাক্কারজনক ঘটনাটি ঘটেছে কলকাতা শহরের সল্টলেকের AL ব্লকে। তবে বিধাননগর থানার পুলিশ অভিযুক্ত ডাক্তারকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। গ্রেফতারকৃত উক্ত ডাক্তারের নাম তিমিরকান্তি দাস। তাকে আজ বিধাননগর মহকুমা আদালতে হাজির করা হবে। অভিযুক্ত ডাক্তারের বিরুদ্ধে এর আগে এই ধরনের কোনো অভিযোগ ছিল কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

সল্টলেকের AL ব্লকের ৩১ নম্বর বাড়িতেই তিমিরকান্তি দাসের চেম্বার। রবিবার রাতে সেখানে মায়ের সঙ্গে ডাক্তার দেখাতে আসে বাগুইআটির অশ্বীনিনগরের এক নাবালিকা। চেম্বারে ঢোকার পর নাবালিকার স্বাস্থ্য পরীক্ষা করার সময় তার মাকে চেম্বার থেকে বেরিয়ে যেতে বলেন ডাক্তার তিমিরকান্তি দাস।

ওই নাবালিকা অভিযোগ করেন, পরীক্ষার নাম করে নাবালিকার গোপনাঙ্গ সহ বিভিন্ন স্থানে হাত দেন তিমিরকান্তি দাস। সঙ্গে সঙ্গে চিৎকার করে ওঠে নাবালিকা। চেম্বারের ভিতরে ঢুকেই বিষয়টি বুঝতে পারেন নাবালিকার মা। এরপর অভিযুক্ত ডাক্তারের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন তিনি।

সেই রাতেই বিধাননগর পূর্ব থানায় ডাক্তার তিমিরকান্তি দাসের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। সঙ্গে সঙ্গেই ঘটনার তদন্তে নামে বিধাননগর নারী থানা। রাতেই গ্রেফতার করা হয় অভিযুক্ত তিমিরকান্তি দাসকে। বর্তমানে তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

তথ্যসূত্রঃ এই সময়

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)