JanaBD.ComLoginSign Up

স্টোকসের বলে কি কিছু ছিল?

ক্রিকেট দুনিয়া 24th Oct 2016 at 3:59pm 463
স্টোকসের বলে কি কিছু ছিল?

পঞ্চম দিনের শুরুতে ভালোই খেলছিলেন সাব্বির রহমান ও তাইজুল ইসলাম। নবম উইকেটে এ জুটি ১০ রান যোগ করলে জয়ের দারুণ সম্ভাবনা জেগে ওঠে বাংলাদেশের। কিন্তু ইনিংসের ৮২তম ওভারে বেন স্টোকস এসেই ঝড় তুললেন, তিন বলে তুলে নিলেন স্বাগতিকদের দুই উইকেট। তখনই শেষ হয়ে গেল বাংলাদেশের স্বপ্ন।

কিন্তু প্রশ্ন ওঠে, বেন স্টোকস কি আসলেই কারিশমা দেখিয়েছেন, নাকি অন্য কোনো ঘটনা ঘটে ছিল। কারো কারো মতে, এটি হতে পারে অন্য কিছুও। কারণ, পুরোনো বল নাকি খুবই উজ্জ্বল দেখাচ্ছিল। মাঠে থাকা বাংলাদেশের খেলোয়াড় নাকি কিছুটা অবাকও হয়েছেন তা দেখে।

দায়িত্বশীল একটি সূত্রমতে, বাংলাদেশ দলের একজন সিনিয়র খেলোয়াড় নাকি আম্পায়ারদের কাছে জানতে চেয়েছেন বিষয়টি। আম্পায়াররা নাকি বিষয়টি খুব একটা গুরুত্ব দেননি।

বলা হচ্ছে, বলে নাকি কিছু একটা মাখা হয়েছিল। যে কারণে বল বেশ সুইং করছিল। আর এই সুইংয়েই পরাস্ত হয়েছেন বাংলাদেশের শেষ দুই ব্যাটসম্যান।

ম্যাচের শেষ ওভারের প্রথম বলে স্টোকসের এলবিডব্লিউর ফাঁদে পড়েন তাইজুল। আম্পায়ার প্রথমে আউট দেননি, পরে রিভিউতে টিভি আম্পায়ার সুন্দরম রবি আউটের সিদ্ধান্ত দেন। ওই ওভারের তৃতীয় বলেও এলবিডব্লিউর শিকার হন পেসার শফিউল।

তথ্যসূত্রঃ এনটিভি অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)