JanaBD.ComLoginSign Up

শাকিব-শুভশ্রীর নতুন ছবি ‘ভ্যালেন্টাইনস ডে’

সিনেমা জগৎ 25th Oct 2016 at 9:12am 1,052
শাকিব-শুভশ্রীর নতুন ছবি ‘ভ্যালেন্টাইনস ডে’

ইস্যুটা পুরনো। বেশ কিছুদিন আগেই ঘটনা রটেছিল। ঢাকাই ছবির চিত্রনায়ক শাকিব খান জানিয়েছিলেন কলকাতার নায়িকা শুভশ্রী তার বিপরিতে একটি ছবিতে অভিনয় করবেন। তখন এর বেশি আর কিছু জানা যায় নি। তবে এ ছবির বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া থেকে গতকাল জানানো হয়েছে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবির নাম ‘ভ্যালেন্টাইনস ডে’। যদি সবকিছু ঠিক থাকে ২০১৭ সালের ফেব্রুয়ারি মাসে ভালোবাসা দিবসে মুক্তি পাবে ছবিটি।

এ বিষয়ে শাকিব খান বলেন, ‘সংস্কৃতির বিস্তার সীমানা প্রাচীর দিয়ে আটকানো যায় না। এটি মানুষের মনস্তাত্ত্বিক বিষয়। বাংলাদেশের মানুষ কাজের প্রতি কতটা মনোযোগী, কতটা দায়িত্বশীল আর বন্ধুত্বপরায়ণ সেটি তাদের জানা দরকার। সেই চিন্তা থেকেই যৌথ প্রযোজনার নতুন এ ছবিতে চুক্তিবদ্ধ হওয়া। নিয়মিত জিমে যাচ্ছি। শারীরিকভাবে নিজেকে প্রস্তুত করতেই শুটিংয়ের আগে বাড়তি কয়েক দিন সময় চেয়ে নিয়েছি প্রযোজনা প্রতিষ্ঠানের কাছ থেকে।’

নতুন ছবির শুটিং প্রসঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আরও জানানো হয়েছে, আগামী ১৫ নভেম্বর শুরু হবে ভ্যালেন্টাইনস ডে-এর শুটিং। ছবিটি কলকাতা থেকে পরিচালনা করবেন জয়দেব মুখার্জি। কলকাতার পর বাংলাদেশ ও থাইল্যান্ডেও শুটিং হবে ছবিটির।টানা ৪৫ দিন শুটিং চলবে।

প্রসঙ্গত এর আগে শুভশ্রী যৌথ প্রযোজনায় নির্মিত ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ছবিতে অভিনয় করেন। এবারের ঈদে শাকিব ও শ্রাবন্তীর অভিনীত ‘শিকারি’ ছবিটি দেখতে দর্শকরা ভিড় করে বাংলাদেশ ও কলকাতার উভয় দেশের দেশের প্রেক্ষাগৃহে।

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)