JanaBD.ComLoginSign Up

পরিবারের অভাব ঘোঁচাতে সতীত্ব নিলামে তুললেন তরুণী

সাধারন অন্যরকম খবর 25th Oct 2016 at 2:09pm 1,449
পরিবারের অভাব ঘোঁচাতে সতীত্ব নিলামে তুললেন তরুণী

এর আগে পাশ্চাত্যের দেশগুলতে কুমারিত্ব নিলামে উঠিয়ে শিরোনামে জায়গা করে নিয়েছে অনেক মেয়ে। প্রায় সব ক্ষেত্রেই এর কারণ অর্থ উপার্জন হলেও, কেউ কেউ অ্যাডভেঞ্চারের জন্যও করে থাকেন। কিন্তু, ভালোবাসার জন্য ভার্জিনিটি বিকোনোর উদাহরণ খুব কম মেলে। আর সেই ভালোবাসা যদি পরিবারের প্রতি হয়? অস্বাভাবিক এই ঘটনা ঘটিয়েছেন ওয়াশিংটনের সিয়াটেলের বাসিন্দা ক্যাথরিন স্টোন।

বয়স ২০। ইচ্ছা ভবিষ্যতে আইনজীবী হওয়ার। তার চেষ্টাও চলছে। কিন্তু, তার আগে প্রয়োজন অর্থের। বাড়ি ভেঙে পড়ায় নতুন বাড়ি কেনার প্রয়োজন হয়ে পড়েছে। কিন্তু, পরিবারের সেই আর্থিক অবস্থা নেই। আর সেখানেই অর্থ উপার্জনে নিজের ভার্জিনিটি বা কুমারিত্ব নিলামে তুলেছেন ক্যাথরিন। দাবি করেছেন, ৩২৫,০০০ ব্রিটিশ পাউন্ড। ভারতীয় মুদ্রায় যা ৩ কোটি টাকারও বেশি।

সংবাদসংস্থা সিএনএন-কে দেওয়া সাক্ষাৎকারে যুবতী বলেন, ‘২০১৪ সালে আমাদের বাড়ি ভেঙে পড়ে। কিন্তু, কোনো বিমা না থাকায় সমস্যায় পড়ে পরিবার।’ এরপরই একদিন ফেসবুকে একটি বিজ্ঞাপন দেখেন ক্যাথরিন। ‘লিগাল ব্রথেল’ নামে ওই বিজ্ঞাপনে সুযোগ ছিল আইনি পথে দেহব্যবসার। কোনো উপায় না দেখে সেখানেই যোগাযোগ করেন ক্যাথরিন।

৫০ শতাংশ ডিসকাউন্ট দিয়ে ক্যাথরিনের কুমারিত্ব নিলামে তোলেন ডেভিড হফ নামে এক ব্যক্তি। যিনি এরকম ৭টি লিগাল ব্রথেলে চালান। আপাতত পাঁচ বছর এই পেশায় থাকতে চান ক্যাথরিন। তাঁর মতে, ‘শুধুমাত্র যৌনতা’ চাইছেন এমন লোকেদের আমি চাই না। অন্য অভিজ্ঞতার জন্য রয়েছি।

সাহসী এই সিদ্ধান্তের জন্য বেশ সমালোচিত হয়েছেন বিশের এই তরুণী। কিন্তু, নিজেকে অপরাধী বলে মানেন না ক্যাথরিন। তাঁর মতে, ‘সবাই বলে, ভালোবাসার জন্য ভার্জিনিটি হারানো যায়। কিন্তু, টাকার জন্য নয়। আমিও তো ভালোবাসার জন্যই তা করছি। পরিবারের প্রতি ভালোবাসার জন্য ভার্জিনিটি হারাচ্ছি।’

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)