JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

নতুন চমক নিয়ে দেশের বাজারে সিম্ফনির নতুন ফোন

মোবাইল ফোন রিভিউ 25th Oct 2016 at 7:42pm 726
নতুন চমক নিয়ে দেশের বাজারে সিম্ফনির নতুন ফোন

স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি দেশের বাজারে নিয়ে এলো নতুন চমক “Symphony i50” নামক নতুন ফোন । এই স্মার্টফোনটিতে ব্যাবহার হয়েছে ডুয়াল ফ্ল্যাশ এবং ইন্টেলিজেন্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ইন্টেলিজেন্ট ফিঙ্গার প্রিন্ট টাচ থাকার কারণে হ্যান্ডসেটটির সিকিউরিটি বেড়েছে বহুগুন। ফিঙ্গার প্রিন্ট এর মাধ্যমে মেসেজ এবং সকল ধরণের অ্যাপস ও লক করে রাখা যাবে।

৫.০ ইঞ্চি ডিসপ্লে ও ২.৫ডি গ্লাস এর এই স্মার্টফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালো। হ্যান্ডসেটটি লেটেস্ট জেনারেশন ৫পি লেন্স, এ্যাপারচার ২.০ এর ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৩পি লেন্স, ২.০ এ্যাপারচার এর ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে হ্যান্ডসেটটিতে। ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর এর সাথে আছে ১ জিবি ডিডিআর থ্রিয়াম। ডিডিআর থ্রি র্যাম থাকার কারণে গেমস এবং অ্যাপস পারফর্মেন্স হবে আরো বেশী সাবলীল। ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ আছে এই স্মার্টফোনটিতে তাছাড়া ব্যাবহারকারী চাইলে মেমোরীকার্ড এর মাধ্যমে তা ৩২ জিবি পর্যন্ত বাড়াতে পারবেন। ২৫০০ এম এ এইচ এর লি পলিমার ব্যাটারী তো আছেই তার সাথে যোগ হয়েছে অত্যাধুনিক কাস্টম মেইড ইন্টেলিজেন্ট সফটওয়্যার ডিজাইন যার কারণে ব্যাটারী পাওয়ার ইমপ্রুভ হবে ৪৫% পর্যন্ত। ওটিজি সাপোর্টেড এই স্মার্টফোনটিতে সেন্সর হিসেবে আছে জি সেন্সর, ফিঙ্গার প্রিন্ট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর এবং লাইট সেন্সর। আইডি ডিজাইনেও এসেছে অনেক ধরণরে নতুনত্ব ব্যাবহার হয়েছে সাইড মেটাল ডিজাইন, বিগ ক্যামেরা ডিজাইন, ফিঙ্গার প্রিন্ট রিং এবং ট্রাই টোন ফ্ল্যাশ।

এতো সব মাল্টি লেভেল সুবিধা থাকার পরও এডিসন গ্রুপ সিম্ফনির এই স্মার্টফোনটিতে দামের দিক থেকে দেখিয়েছে অনেক বড় চমক। সারা বাংলাদেশে সিম্ফনির সকল ধরণের আউটলেটে সাদা, কালো এবং গোল্ডেন কালারের এই স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ৭,৫৯০ টাকায়।


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 11 - Rating 2.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)