JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

এবার রণবীর-আনুশকার ঘনিষ্ঠ দৃশ্য কাটা পড়ল সেন্সরে

সিনেমা জগৎ 26th Oct 2016 at 8:46am 306
এবার রণবীর-আনুশকার ঘনিষ্ঠ দৃশ্য কাটা পড়ল সেন্সরে

করণ জোহরের আপকামিং ছবি 'অ্যায় দিল হ্যায় মুশকিল' নিয়ে ঝামেলা চলছেই। ছবিতে পাক অভিনেতা থাকার জন্য কয়েকটি রাজ্যে ছবিটি নিষিদ্ধ হয়েছিল। পরে সেই নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয়। তা ছাড়া রণবীর-ঐশ্বরিয়ার চুম্বন দৃশ্য নিয়েও চলেছে বিস্তর জল্পনা। ইতিমধ্যেই গুজব উঠেছে যে, রণবীর ও ঐশ্বর্যের ঘনিষ্ঠ প্রেমের দৃশ্যে তিনটি শট বাদ দেওয়া হয়েছে। এ নিয়ে সমালোচনাও কম হয়নি।

সেই ঘটনার পর এবার সেন্সর বোর্ড কাঁচি চালাল রণবীর-আনুশকার একটি ঘনিষ্ঠ দৃশ্যের ওপর। তাদের যে দৃশ্যগুলির ওপর কাঁচি চালানো হয়েছে, তার সার্টিফিকেট ভাইরাল হয়ে গেছে বিভিন্ন সোশাল মিডিয়ায়। ফাঁস হয়ে যাওয়া সেই সার্টিফিকেটে দেখা যাচ্ছে একটা নয়, পাঁচটি দৃশ্য বাদ দেওয়া হয়েছে ছবি থেকে। যদিও তিন নম্বর শটটির কথা সার্টিফিকেটে উল্লেখ করা হয়নি।

প্রথমেই যে দৃশ্যটি বাদ দেওয়া হয়েছে, তা হলো আনুশকা শর্মার চরিত্রের যে নাম 'আলিজেহ' এর সঙ্গে রণবীর কাপুর ওরফে অয়ন এর চুমুর দৃশ্য ৫০ শতাংশ কমিয়ে দেওয়া হয়েছে। পরের ব্যাখ্যায় লেখা রয়েছে 'কিসকা জ্যাদা হট হ্যায়' সংলাপটি পরিবর্তন করে 'কওন জ্যাদা হট হ্যায়' করা হয়েছে। এ ছাড়াও 'সরস্বতী কো দাবাও' সংলাপটির পরিবর্তন ঘটিয়ে করা হয়েছে 'সরস্বতী কো ছুপাও'। আর সবশেষে 'উমর ম্যায় বড়ি অওর এক্সপেরিয়েন্স মে ভি কামাল হ্যায়' সংলাপটি দৃশ্য-সহ বাদ দেওয়া হয়েছে।

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)