JanaBD.ComLoginSign Up

চাপে নেই অধিনায়ক হোল্ডার

ক্রিকেট দুনিয়া 26th Oct 2016 at 1:14pm 192
চাপে নেই অধিনায়ক হোল্ডার

পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টের পর আবু ধাবিতে দ্বিতীয়টিতেও হেরেছে ওয়েস্ট ইন্ডিজ। ইয়াসিরের ঘূর্নিতে দ্বিতীয় টেস্টে ১৩৩ রানে হেরে সিরিজ খুইয়েছে ক্যারিবীয়রা।

তবে তিন ম্যাচ সিরিজে ইতিমধ্যেই ২-০ ব্যবধানে হারলেও চাপে নেই বলে জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ টেস্ট অধিনায়ক জেসন হোল্ডার। দলের তরুণ খেলোয়াড়দের নিয়ে অভিজ্ঞতা অর্জন করছেন বলে জানিয়েছেন ক্যারিবীয় এ দলপতি।

আবু ধাবিতে দ্বিতীয় ম্যাচে হারের পর হোল্ডার বলেন, ‘একজন অধিনায়ক হিসেবে আমি কোনো চাপ অনুভব করছি না। আমাদের দলটি খুবই তরুণ এবং অনভিজ্ঞ। এ দল থেকে ভালো ফলাফলের জন্য অপেক্ষা করা লাগবে। আমরা সেই অপেক্ষাতেই রয়েছি। শেষ কয়েকটি সিরিজে আমাদের ধারাবাহিকতা নেই। আমি এখানে নিজের সাধ্যের সেরাটা দিয়ে ভালো করার চেষ্টা করছি।’

বর্তমানে টেস্ট র‌্যাঙ্কিংয়ে ৮ নম্বর অবস্থানে রয়েছে ওয়েস্ট ইন্ডিজ। ভারত সিরিজে ব্যর্থতার পর পাকিস্তানের বিপক্ষে ঘুরে দাড়ানোর চেষ্টা করছে দলটি। ওয়েস্ট ইন্ডিজ দলটির উন্নতির জন্য সমর্থকদের অপেক্ষা করার কথা জানিয়েছেন হোল্ডার।

এ প্রসঙ্গে ক্যারিবীয় দলপতির বক্তব্য, ‘আমরা নিজেদের অবস্থান বুঝতে পারছি। তবে এটা সত্য যে আমরা শেষ এক দশক ধরে সংগ্রাম করছি। আমরা এ পরিস্থিতি কাটিয়ে উঠার চেষ্টা করছি। নতুন কিছু খেলোয়াড় নিয়ে আমরা যাচাই-বাছাইয়ের মধ্যে রয়েছি। উন্নতির জন্য এসব তরুন খেলোয়াড়দের কিছুটা সময় দিতে হবে।’

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 7.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)