JanaBD.ComLoginSign Up

শেষ টেস্টে পাকিস্তানের দলে ডাক পেয়েছেন যারা

ক্রিকেট দুনিয়া 26th Oct 2016 at 2:08pm 257
শেষ টেস্টে পাকিস্তানের দলে ডাক পেয়েছেন যারা

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় টেস্টের জন্য দল ঘোষণা করেছে পাকিস্তান। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এরই মধ্যে সিরিজ জিতেছে পাকিস্তান।

এবার ক্যারিবীয়দের টেস্টেও হোয়াইট ওয়াশ করতে চায় দলটি। নির্বাচক সূত্রে জানা গেছে, আসন্ন নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়া সফরের জন্য দুই থেকে তিনটি নাম এই দলের সাথে যোগ হতে পারে।

একটি বিশ্বস্ত সূত্র পিটিআইকে জানিয়েছে, অভিজ্ঞ অল-রাউন্ডার মোহাম্মদ হাফিজকে হয়তবা আসন্ন সফরের জন্য ডাকা হতে পারে।

সূত্রটি জানিয়েছে, নির্বাচকরা নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে খুব একটা ঝুঁকি নিতে চাচ্ছে না। অতীত অভিজ্ঞতা থেকেই হাফিজকে দলভূক্ত করার সম্ভাবনাই বেশি।

নভেম্বর-ডিসেম্বর মাসে নিউজিল্যান্ডের বিপক্ষে দুটি ও অস্ট্রেলিয়ার বিপক্ষে তিনটি টেস্ট ম্যাচ খেলবে পাকিস্তান। পাকিস্তানের সাবেক টেস্ট ব্যাটসম্যান ও বর্তমানে জুনিয়র নির্বাচক কমিটির চেয়ারম্যান বাসিত আলি বলেছেন, কন্ডিশনের কারণে নিউজিল্যান্ডের মাটিতে টেস্ট সিরিজ জেতা পাকিস্তানের জন্য কঠিন হবে।

তৃতীয় টেস্টের পাকিস্তান স্কোয়াড : মিসবাহ-উল-হক (অধিনায়ক), আজহার আলী, সামি আসলাম, ইউনিস খান, আসাদ শফিক, বাবর আজম, সরফরাজ আহমেদ, মোহাম্মদ নাওয়াজ, ইয়াসির শাহ, জুলফিকার বাবর, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ, রাহাত আলি, ইমরান খান সিনিয়র ও সোহেল খান।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)