JanaBD.ComLoginSign Up

২০১৭ সাল হবে আমার অভিনয়ে নবজন্ম : শাকিব খান

সিনেমা জগৎ 26th Oct 2016 at 6:13pm 1,006
২০১৭ সাল হবে আমার অভিনয়ে নবজন্ম : শাকিব খান

২০১৭ সাল হবে আমার অভিনয়ে নবজন্ম আর নির্মাণে নিয়মিত হওয়ার বছর- এমনটাই জানালেন ঢাকাই ছবির সেনশেসন শাকিব খান।

শাকিব খানের পরবর্তী ছবি যৌথ প্রযোজনায় নির্মিত ‘ভ্যালেন্টাইনস ডে’ ছবি। কলকাতার শুভশ্রী গাঙ্গুলীকে দেখা যাবে শাকিবের বিপরীতে। দুই বাংলার জনপ্রিয় এই দুই তারকার রসায়ন জমে উঠবে ছবিতে ভক্তদের ধারণা এমনটাই। আর এজন্যই গত কয়েকদিন ধরে শুটিং ছেড়ে শরীরচর্চায় মনোযোগী হয়েছেন তিনি।

শাকিব খান বলেন, অভিনয় আর নির্মাণ, দুই ক্ষেত্রেই যে নিজেকে শুধু বাণিজ্যিক ঘরানায় আবদ্ধ রাখব, তা কিন্তু নয়। আমি কিন্তু বাণিজ্যিক বা মৌলিক বলে কোনো ছবিকে চিহ্নিত করতে চাই না। মানে আমি কোনো ধারায় বিশ্বাসী নই। আমার মতে, ছবি হয় দুই ধরনের। একটি ভালো অন্যটি মন্দ। সব ছবিতেই বিনোদন থাকে। আমি আমার নতুন অভিনয় আর নির্মাণ জীবন, মানে চলচ্চিত্র ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসে পুরনো সব ট্র্যাক ভেঙে দিয়ে টোটাল চেইঞ্জ আনব। নিজের সঙ্গে আর কোনো কম্প্রোমাইজ নয়। নিজেই নতুন শাকিব খানের জন্ম দেব।

শাকিব বলেন, ‘শিকারী’ ছবির মাধ্যমে দর্শকেরা আমাকে নতুন লুকে পেয়েছিলেন, তারপর ‘বসগিরি’ ছবিতেও কিছুটা নতুন লুক দেখেছেন। এবার ‘ভ্যালেন্টাইনস ডে’ ছবির মাধ্যমে দর্শকরা আমার গেটআপ-এ আরো নতুনত্ব পাবেন। সে কারণেই কয়েকদিন ধরে দিন-রাত এক করে ওজন কমানোর ফর্মুলা ফলো করছি, জিম করছি। তাছাড়া খাওয়া-দাওয়াও কন্ট্রোলে এনেছি।

‘ভ্যালেন্টাইনস ডে’ ছবির নির্মাণকাজ শুরু হবে আগামী ১৫ নভেম্বর থেকে, কলকাতায়। তারপর টানা মাসখানেক চলবে থাইল্যান্ডে ছবির শুটিং। ছবিটি পরিচালনা করবেন, ‘শিকারী’ ছবির নির্মাতা জয়দেব মুখার্জি। -কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)