JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

নতুন স্মার্টফোন : আসছে শাওমি মি মিক্সের দুটি সংস্করণ

মোবাইল ফোন রিভিউ 26th Oct 2016 at 10:24pm 461
নতুন স্মার্টফোন : আসছে শাওমি মি মিক্সের দুটি সংস্করণ

শাওমির নতুন ফোন মি মিক্স উন্মুক্ত করা হয়েছে। গতকাল মঙ্গলবার চীনের রাজধানী বেইজিংয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে ফোনটি উন্মুক্ত করা হয়। ফরাসি ডিজাইনার ফিলিপ স্টার্ক ফোনটির ডিজাইন করেছেন। আগামী ৪ নভেম্বর থেকে ফোনটির বিক্রি শুরু হবে, এখন ব্যবহারকারীরা ফোনটির জন্য আগাম অর্ডার করতে পারবেন।

দুটি সংস্করণ ছাড়া হয়েছে ফোনটির। একটি সংস্করণে রয়েছে ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। এর দাম রাখা হয়েছে তিন হাজার ৪৯৯ চীনা ইয়েন, বাংলাদেশি টাকায় যা ৪১ হাজার টাকার মতো। আরেকটি সংস্করণে রয়েছে ৬ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ, এই ফোনটির দাম ধরা হয়েছে তিন হাজার ৯৯৯ চীনা ইয়েন, বাংলাদেশি টাকায় যা ৪৭ হাজার টাকার মতো।

শাওমি মি ম্যাক্স ফোনটিতে রয়েছে বেজেল-লেস ডিসপ্লে। ফোনটির সিরামিক বডি একে করে তুলেছে আকর্ষণীয়। ফোনটির ডিসপ্লে ৬ দশমিক ৪ ইঞ্চি এবং স্ক্রিন রেজ্যুলেশন ১০৮০x২০৪০ পিক্সেলস। স্ক্রিনের পিক্সেল ঘনত্ব ৩৬২ পিপিআই।


ফোনটি চলবে ২ দশমিক ৩৫ গিগাহার্জ কোয়াড-কোর স্ন্যাপড্রাগন ৮২১ এসওসি প্রসেসরে। সঙ্গে থাকবে ৪জিবি/৬জিবির এলডিডিআর৪ র‍্যাম। রিয়ার ক্যামেরা ১৬ মেগাপিক্সেলের, যাতে রয়েছে পিডিএএফ, এফ/২ দশমিক ০ অ্যাপারচার, ডুয়েল-টোন এলইডি ফ্ল্যাশ। ফ্রন্ট ক্যামেরা রয়েছে ৫ মেগাপিক্সেলের।

ফোরজি এলটিই সাপোর্ট ছাড়াও কানেক্টিভিটির জন্য ফোনটিতে রয়েছে জিপিএস/এ-জিপিএস, এনএফসি, ব্লুটুথ ভি৪ দশমিক ২, ওয়াই-ফাই ৮০২.১১ এসি এবং ইউএসবি টাইপ-সি পোর্ট।

ফোনটিতে আরো রয়েছে অ্যাকসেলেরোমিটার, অ্যামবিয়েন্ট লাইট সেন্সর, ব্যারোমিটার, ইলেকট্রনিক কম্পাস ও জিরোস্কোপ। রয়েছে ৪৪০০ এমএএইচের ব্যাটারি এবং কুইক চার্জ ৩ দশমিক ০ সাপোর্ট।

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 6.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)