JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

‘ডিআরএস’ ভালো বোঝেন না তামিম!

ক্রিকেট দুনিয়া 26th Oct 2016 at 11:30pm 662
‘ডিআরএস’ ভালো বোঝেন না তামিম!

চট্টগ্রাম টেস্টে রেকর্ড পরিমাণ রিভিউ নেওয়া হয়। আম্পায়াররা ভুল সিদ্ধান্ত দেওয়ার ক্ষেত্রেও রেকর্ড গড়েন। তবে চট্টগ্রাম টেস্টে জয়ের নায়ক যে-ই হোন না কেন, ভিলেন ছিল ডিআরএস প্রযুক্তি। ঢাকা টেস্টেও যথারীতি আছে ডিআরএস।

ডিআরএস সম্পর্কে তামিম ইকবালের ধারণা থাকলেও বিষয়টি তিনি খুব একটা ভালো বোঝেন না। ডিআরএস পদ্ধতিকে তিনি আজব জিনিস উল্লেখ করে বুধবার বলেন, ‘এটা একটা আজব জিনিস। এটা আমি খুব একটা ভালো বুঝি না।

এটা আসলে কিছু সময় থাকবে আমাদের পক্ষে যাবে। কিছু সময় ওটা ওদের পক্ষে যাবে। এ বিষয়টা আসলে অনেকটা ভাগ্যের উপরও নির্ভর করে। আমি মনে করলাম এটা ক্লোজ আউট, কিন্তু আম্পায়ার মনে করল ভিন্ন জিনিস। এসব নিয়ে আমরা আসলে খুব একটা চিন্তিত নই।

আমাদের সবকিছুর আগে ভালো খেলতে হবে। ভালো খেলার জন্য যা যা করা দরকার আমরা সেখানেই বেশি ফোকাস করছি। উইকেট বলেন, টস বলেন, ডিআরএস বলেন এগুলো সব পরের বিষয়। আমাদের সবার আগে ভালো খেলতে হবে। ভালো খেললেই সব সম্ভবনা আসবে।’

২৮ অক্টোবর থেকে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে সিরিজের শেষ টেস্ট। প্রথম টেস্টটি ২২ রানে জিতে নিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে সফরকারী ইংল্যান্ড।

সূত্রঃ রাইজিংবিডি

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)