JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ২৭ অক্টোবর, ২০১৬

টিভির সময়সূচী 27th Oct 2016 at 2:12am 417
টিভিতে আজকের চলচ্চিত্র : ২৭ অক্টোবর, ২০১৬

ব্ল্যাক : অভিনয়ে সোহম, মিম, অমিত হাসান, রজতাভ দত্ত প্রমুখ। পরিচালক রাজা চন্দ। বিকেল ৩টা ৫ মিনিটে চ্যানেল আইয়ে।

গল্পসূত্র : সন্ত্রাসী বাদশা একজনকে খুন করে। সেই দৃশ্য ভিডিও করে লাভলী। তাকে ধর্ষণ করে বাদশা। আনোয়ারের সাহায্য নেয় লাভলী। আনোয়ার বুলেটকে দিয়ে বাদশাকে মারধর করায়। বাদশার ভাই সম্রাট খুন করে লাভলীকে। খুঁজতে থাকে বুলেটকেও।

লে হালুয়া লে : অভিনয়ে মিঠুন চক্রবর্তী, সোহম, পায়েল সরকার প্রমুখ। পরিচালক রাজা চন্দ। রাত ৯টা ৩০ মিনিটে জলসা মুভিজে।

গল্পসূত্র : বারে গান গায় শুভ। স্বপ্ন দেখে বড় শিল্পী হবে। ঘটনাচক্রে সে চাকরি ও থাকার জায়গাটাও হারায়। সোনালি চাকরির খুঁজছে। থাকার জায়গার অভাবে শুভর সঙ্গে স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেয়। অন্যদিকে বাবার অবাধ্য ছেলে রাহুলের স্বপ্ন সে ব্যবসায়ী হবে।

আনাড়ি নাম্বার ওয়ান : অভিনয়ে গোবিন্দ, রাভিনা ট্যান্ডন প্রমুখ। পরিচালক সন্দেশ কোহলি। সকাল ১১টা ৫ মিনিটে ইউটিভি মুভিজে।

গল্পসূত্র : রাজার স্বপ্ন ধনী হবে। স্বপ্নাকে অনেক ধনী ভাবে সে। স্বপ্নাকে প্রেমে ফেলার জন্য ধনীর অভিনয় করে রাজা। একই চেহারার ব্যবসায়ী রাহুলের দেখা পায় স্বপ্না। রাহুলকে প্রেমে ফেলে ধনী হতে চায় সেও। স্বপ্না ব্যবসায়ী রাহুলের বদলে প্রেমে পড়ে ওয়েটার রাজার।

লেমনি স্নিকেট’স আ সিরিজ অব আনফরচুনেট ইভেন্টস : অভিনয়ে জিম ক্যারি, এমিলি ব্রাউনিং প্রমুখ। পরিচালক ব্রাড সিলবারিং। বিকেল ৪টা ২৬ মিনিটে এইচবিওতে।

গল্পসূত্র : ভায়োলেট, ক্লস ও সানি তিন ভাইবোন। আগুনে তাদের মা-বাবা মারা যায়। আশ্রয় নেয় এক নিকটাত্মীয়ের কাছে, কিন্তু সেখানেও তারা ষড়যন্ত্রের শিকার। সাহসী ভায়োলেট বিভিন্ন সমস্যা সমাধান করে স্ব-উদ্ভাবিত নানা দক্ষতার মাধ্যমে।

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)