JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

ঢাকা টেস্টে বৃষ্টির আশঙ্কা!

ক্রিকেট দুনিয়া 27th Oct 2016 at 9:47am 338
ঢাকা টেস্টে বৃষ্টির আশঙ্কা!

আগামীকাল শুক্রবার সকাল থেকে মাঠে গড়াবে বাংলাদেশ-ইংল্যান্ড টেস্ট সিরিজের শেষ টেস্টটি। চট্টগ্রাম টেস্ট ২২ রানে জিতে নিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে সফরকারীরা।

ঢাকা টেস্ট জিতে সিরিজে সমতা ফেরাতে মরিয়া বাংলাদেশ। এই টেস্টে দারুণভাবে ঘুরে দাঁড়াবে বাংলাদেশ তেমনটা প্রত্যাশা ক্রিকেটপ্রেমীদেরও। কিন্তু ঢাকা টেস্টকে চোখ রাঙাচ্ছে বৃষ্টি। আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী শুক্রবার থেকে সোমবার পর্যন্ত বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

ঘূর্ণিঝড় কায়ান্টের প্রভাবে বঙ্গপসাগরে নিম্নচাপ সৃষ্টি হয়েছে। সেটার প্রভাবে বৃহস্পতিবার সকাল থেকেই ঢাকায় বৃষ্টি হচ্ছে। এটার প্রভাব থাকতে পারে দুই-তিনদিন।

আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী শুক্রবার বজ্রসহ-বৃষ্টিপাতের আশঙ্কা রয়েছে। দিনের তাপমাত্রা সর্বোচ্চ থাকবে ৩০ ডিগ্রি সেলসিয়াস। সর্বনিম্ন ২৩ ডিগ্রি সেলসিয়াস। এদিন সকাল থেকেই আকাশ মেঘাচ্ছন্ন থাকবে। ১১টার দিকে বৃষ্টি হওয়ার আশঙ্কা করা হচ্ছে। এদিন বৃষ্টি হলে সেটা কমপক্ষে ১ থেকে দেড় ঘন্টা স্থায়ী হবে। ২ থেকে ৩ মিলিমিটার বৃষ্টিপাত হতে পারে।

শুধু তাই নয়, শনি, রবি ও সোমবারও বৃষ্টিপাতের আশঙ্কা করা হচ্ছে। শনিবার ৪ মিলিমিটার, রোববার ২ মিলিমিটার ও সোমবার ২ মিলিমিটার। তবে আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী মঙ্গলবার বৃষ্টি হওয়ার কোনো সম্ভাবনা নেই।

এখন দেখার বিষয় শেষ পর্যন্ত নির্বিঘ্নে অনুষ্ঠিত হতে পারে কিনা দ্বিতীয় টেস্টটি।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)