JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

রিয়ালের গোল উৎসব

ফুটবল দুনিয়া 27th Oct 2016 at 9:49am 330
রিয়ালের গোল উৎসব

স্প্যানিশ কোপা ডেল রেতে বুধবার রাতে মাঠে নামে রিয়াল মাদ্রিদ। দ্বিতীয় বিভাগের দল কালচারাল লিওনেসার মাঠে খেলতে যায় রিয়াল।

এদিন বিশ্রাম দেওয়া হয় ক্রিস্টিয়ানো রোনালদো, গ্যারেথ বেল ও করিম বেনজেমাসহ সিনিয়র খেলোয়াড়দের। তারপরও ৭-১ গোলের বড় জয় পেয়েছে রিয়াল। পাশাপাশি শেষ ষোলোতে এক পা দিয়ে রেখেছে জিনেদিন জিদানের শিষ্যরা।

রিয়ালের হয়ে জোড়া গোল করেছেন মার্কো আসেনসিও ও আলভারো মোরাতা। একটি করে গোল করেছেন নাচো ও মারিয়ানো দিয়াজ। অপর গোলটি আসে আত্মঘাতি খাত থেকে। কালচারাল লিওনেসার হয়ে একটি গোল শোধ দেন বেনজা।

বুধবার রাতে ম্যাচের ৬ মিনিটেই আত্মঘাতি গোল করে রিয়ালকে এগিয়ে দেয় লিওনেসার গিয়ান্নি জুইভারলুন। ৩২ মিনিটে রিয়ালের মার্কো আসেনসিওর গোলে ব্যবধান দ্বিগুণ হয়। তাতে ২-০ গোলে এগিয়ে থেকেই বিশ্রামে যায় রিয়াল।

বিরতির পর ৪৬ মিনিটে আলভারো মোরাতা গোল পেলে ব্যবধান ৩-০ হয়। ৫৩ মিনিটে আসেনসিও তার জোড়া গোল পূর্ণ করলে রিয়াল এগিয়ে যায় ৪-০ গোলে। দুই মিনিট পরেই মোরাতাও তার জোড়া গোল পূর্ণ করেন। তাতে রিয়ালের লিড বেড়ে দাঁড়ায় ৫-০।

৬৮ মিনিটে নাচোর গোলে রিয়াল এগিয়ে যায় ৬-০ গোলে। ৮৪ মিনিটে লিওনেসার বেনজা একটি গোল শোধ দেন ৬-১। তবে ম্যাচের যোগ করা সময়ে মারিয়ানো দিয়াজ গোল করে রিয়ালের ৭-১ গোলের জয় নিশ্চিত করেন।

৩০ নভেম্বর রাউন্ড অব ৩২ এর দ্বিতীয় লেগে লিওনেসার মুখোমুখি হবে রিয়াল।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)