JanaBD.ComLoginSign Up

নায়কের চরিত্র ছাড়া অভিনয় করিনি, ভবিষ্যতে করব না : হিরো আলম

বিবিধ বিনোদন 27th Oct 2016 at 12:15pm 437
নায়কের চরিত্র ছাড়া অভিনয় করিনি, ভবিষ্যতে করব না : হিরো আলম

‘নায়কের চরিত্র ছাড়া কোনো চরিত্রে অভিনয় করিনি। ভবিষ্যতে করবও না। কারণ, আমার নাম হিরো আলম। হিরো মানে নায়ক। তাই নায়ক ব্যতীত অন্য চরিত্রে আমার কাজ করার ইচ্ছে নেই।’ কথাগুলো বলেছেন দেশের বিনোদন জগতে এ সময়ের সেনসেশন বগুড়ার আশরাফুল ইসলাম আলম। যাকে সবাই চেনেন ‘হিরো আলম’ নামে।

বুধবার (২৬ অক্টোবর) মাদারীপুরে একটি নাটকের শুটিং করতে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন হিরো আলম। সেই কথোপকথনেই অভিনয়ের ব্যাপারে নিজের মনোভাবের কথা জানিয়েছেন তিনি।

হিরো আলম জানিয়েছেন, তার জনপ্রিয়তা নষ্ট করতে অনেকেই ফেসবুকে ফেক আইডি দিয়ে বিভিন্ন ধরনে পোস্ট মারছেন। এ বিষয়য়ে সকলকে সচেতন হবার আহ্বান জানান তিনি।

নিজ খরচে এখন পর্যন্ত ৫ হাজারেরও বেশি মডেলিং, গান, নাটক ও শর্ট ফ্লিম তৈরি করেছেন এই তরুণ। এগুলো ইউটিউবে সার্চ দিলেই পাওয়া যায়।

বগুড়ার এই ‘হিরো আলম’ এখন সারা বাংলাদেশে জনপ্রিয় এক চরিত্র। ইতোমধ্যে তিনি বাণিজ্যিকভাবে বিজ্ঞাপনচিত্র ও সিনেমায় কাজ শুরু করেছেন। হিরো আলমের প্রত্যাশা, একদিন তিনি দেশের খ্যাতনামা একজন অভিনেতা হবেন।

তাকে নিয়ে অনেকেই হাসি-ঠাট্টা ও ব্যঙ্গ-বিদ্রূপ করে। তবে সেগুলোতে বিচলিত নন হিরো আলম। বরং নিজের কাজের জন্য তিনি গর্বিত বলেই জানালেন।

সূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)