JanaBD.ComLoginSign Up

ওজন কমানোর রহস্য জানালেন সোনাক্ষী

বিবিধ বিনোদন 27th Oct 2016 at 1:04pm 347
ওজন কমানোর রহস্য জানালেন সোনাক্ষী

দাবাং সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন সোনাক্ষী সিনহা। প্রথম সিনেমাতেই অভিনয় দিয়ে বাজিমাত করেছেন তিনি। কিন্তু আড়াল থেকে অতিরিক্ত ওজন নিয়েও কথা শুনতে হয়েছে তাকে।

এখন নিজের ওজন অনেকটাই কমিয়েছেন সোনাক্ষী। কিন্তু এর পেছনের রহস্যটা কী, তা নিয়ে ভক্তদের মনে কৌতূহল ছিল। সম্প্রতি ওজন কমানোর রহস্য জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে সোনাক্ষী বলেন, ‘আমি জাঙ্ক ফুড খাওয়া বন্ধ করেছি। আমি যখন নূর সিনেমার কাজ শুরু করি তখন ব্যস্ত শিডিউলের কারণে ব্যায়াম করতে পারিনি। আমি মায়ের হাতের সুস্বাদু খাবার খেতাম। কিন্তু যখন মোটা হওয়া শুরু করলাম, আমি এটি বন্ধ করে দিলাম।’

অতিরিক্ত ওজনের কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক বিদ্রূপাত্মক মন্তব্য শুনতে হয়েছে সোনাক্ষীকে। এ সম্পর্কে তিনি বলেন, ‘আমি অপ্রয়োজনীয় মতামতকে গুরুত্ব দেই না। বেশি ওজনের জন্য স্কুলে আমাকে অনেক বিদ্রূপ শুনতে হয়েছে। আমি যখন বলিউডে প্রবেশ করি তখন ৯০ কেজি থেকে ওজন কমিয়ে ৬০ কেজি করেছি। কারণ এটি ভিজ্যুয়াল মিডিয়াম এবং এখানে দেখার একটি ব্যাপার থাকে। অতিরিক্ত ওজন সত্বেও আমার দাবাং সিনেমাটি ব্যবসাসফল ছিল। তাহলে আমার কেমন হওয়া দরকার তা নিয়ে অন্যরা বলার কে?’

সোনাক্ষী এখন ব্যস্ত নূর সিনেমার শুটিং নিয়ে। এছাড়া এ অভিনেত্রীর ফোর্স-টু সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। অভিনয় দেও পরিচালিত এ সিনেমাটি মুক্তি পাবে আগামী ১৮ নভেম্বর। সোনাক্ষী ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন জন আব্রাহাম, তাহির রাজ বাসিন প্রমুখ।

তথ্যসূত্রঃ আজকাল

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)