JanaBD.ComLoginSign Up

নাচোর যে গোলটি ইতিহাসে লেখা থাকবে (ভিডিও সহ)

ফুটবল দুনিয়া 27th Oct 2016 at 1:17pm 484
নাচোর যে গোলটি ইতিহাসে লেখা থাকবে (ভিডিও সহ)

নাচো ফার্নান্দেজের করা অসাধারণ গোলের দৃশ্য

স্প্যানিশ কোপা ডেল রেতে বুধবার রাতে কালচারাল লিওনেসার মুখোমুখি হয় রিয়াল মাদ্রিদ। ৭-১ গোলের বড় ব্যবধানে জয় পায় জিনেদিন জিদানের শিষ্যরা। ম্যাচের ৬৭ মিনিটে অসাধারণ একটি গোল করেন রিয়াল মাদ্রিদের স্প্যানিশ ডিফেন্ডার নাচো ফার্নান্দেজ।

এ সময় ডি বক্সের ডানপ্রান্তের বাইরে থেকে বল উড়িয়ে নাচোর দিকে দেন হামেস রদ্রিগেজ। দৌড়ে ডি বক্সের মধ্যে এসে উড়ে আসা বলে বাইকেল কিক দেন নাচো। সবাইকে বিস্ময় উপহার দিয়ে বল জালে আশ্রয় নেয়।

গোল হওয়ার পর রদ্রিগেজের বিস্ময় যেন কাটতেই চাইছিল না। তিনি বিশ্বাসই করতে পারছিলেন না যে এটি গোল হয়েছে। এমন গোলের পর সতীর্থরা লম্বা সময় ধরে তাকে মাটিতে ফেলে দিয়ে, অতি উল্লাসে কিল, ঘুষি, বুট দিয়ে আলতো আঘাত করে অভিনন্দন জানাতে থাকে।

ম্যাচ শেষে রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদানের কাছে নাচোর গোলের বিষয়ে জানতে চাওয়া হলে তিনি গোলটিকে এমন একটি গোল বলে উল্লেখ করেন যেটা ইতিহাসে লেখা থাকবে। এমনকী রিয়ালের হয়ে চ্যাম্পিয়নস লিগে করা তার এমন একটি গোলের চেয়েও বেশি দর্শনীয় ছিল বলে উল্লেখ করেন।

জিদান বলেন, ‘নাচোর গোলটি আসলেই অতিমানবীয় ছিল। তার জন্য আমি খুশি। এটা আসলে এমনই একটি গোল যেটা ইতিহাসে লেখা থাকবে। নবম ইউরোপিয়ান কাপের ফাইনালে আমার করা গোলের চেয়ে ভালো ছিল এই গোলটি। তাই নয় কী? আসলে সে এটার যোগ্য। কারণ, অনুশীলনেও সে খুবই পেশাদার।’

» নাচো ফার্নান্দেজের করা অসাধারণ সেই গোলটি দেখতে এখানে যান

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)