JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

বলিউড তারকা এবং তাদের সৎ মায়েদের কথা

বিবিধ বিনোদন 27th Oct 2016 at 2:26pm 353
বলিউড তারকা এবং তাদের সৎ মায়েদের কথা

বলিউডের নামি-দামি তারকাদের একাধিক বিয়ে নিয়ে মানুষের আগ্রহের কমতি নেই। তবে এই বিষয়টি কিছুটা ভিন্ন। এখানে বলিউড সেলিব্রেটিদের সৎ মায়েদের কথা বলা হচ্ছে। তাদের কথা জেনে নিন।

১. অর্জুন কাপুর ও শ্রীদেবি : এতদিন ধরে সৎ মা শ্রীদেবিকে নিয়ে কোনো কথাই বলতেন না অর্জুন কাপুর। তবে করন জোহরের কফি উইথ করন চ্যাট শো-তে মুখ খুললেন তিনি। তারকা মা সম্পর্কে বলেন, শ্রীদেবির সঙ্গে তার সম্পর্ক কখনোই স্বাভাবিক হবে না। তার জন্য শ্রীদেবি কেবল তার বাবার স্ত্রীমাত্র। এর বাইরে কিছু নয়। অবশ্য মা মোনা কাপুর কখনো কাউকে অসম্মান করতে শেখাননি বলেও জানান অর্জুন। অন্যান্য সুখী পরিবারের মতো সৎ মায়ের সঙ্গে সুসম্পর্ক গড়ে তোলা তার পক্ষে সম্ভব নয়। এদিকে, অর্জুনকে নিয়ে কখনো কথা বলেননি শ্রীদেবি।

২. সারা খান ও কারিনা কাপুর : সাইফ আলী খানের প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের ছেলে-মেয়েদের সঙ্গে কারিনার সম্পর্ক সৎ মাকে ছাড়িয়ে বন্ধুত্বের পর্যায়ে চলে গেছে। কারিনার মতে, তাদের একজন ভালো মা আছেন। কাজেই তাদের জীবনে আরেকজন মায়ের দরকার নেই। করন জোহরের চ্যাট শো-তেই সাইফের সন্তান সারা ও ইব্রাহিম সম্পর্কে কথা বলেন কারিনা। বলেন, তাদের মানুষ করে গড়ে তোলা হয়েছে। তারা কারিনাকে অনেক সম্মান করেন।

৩. সালমান খান ও হেলেন : ছেলে ও সৎ মায়ের সম্পর্ক নিয়ে তারা সবার সামনে বেশ সাহসী মন্তব্য করেন। তার প্রতি যথেষ্ট বিনয়ী সালমান। গোটা খান পরিবারে এ নিয়ে কোনো সমস্যা নেই। সেখানে কারো কোনো নিরাপত্তাহীনতা নেই।

৪. ফারহান আক্তার ও শাবানা আজমী : ফারহান আক্তার ও জয়া আক্তারের সঙ্গে দারুণ সম্পর্ক সৎ মা শাবানা আজমীরের। তাদের প্রায়ই একসঙ্গে বাইরে ঘুরতে ও খেতে দেখা যায়। শাবানার কাছ থেকে যে আদর ও পরামর্শ তারা পান, সে কথা সব সময় বলেন দুই ভাই-বোন। ফারহান সব সময় মা হানি ইরানি ও শাবানা আজমীকে নিয়ে কথা বলেন। এক সময় বাবা জাভেদ আক্তারের প্রতি ক্ষোভ ছিল তার। কিন্তু এমন মা পেয়ে সব ভুলে গেছেন তিনি।

৫. সানি দেওল, ববি দেওল এবং হেমা মালিনি : সৎ মায়ের সঙ্গে সানি ও ববির সম্পর্ক অনেকটা পাজলের মতো। হেমার সঙ্গে যোগাযোগ না থাকলেও কখনো তাকে নিয়ে বাজে কথা বলেননি। হেমার মেয়ে এশার বিয়েতে আসেননি দুই ভাই। এ নিয়ে মায়ের ভাষ্য হলো, তার মান এই নয় যে তাদের ক্ষোভ রয়েছে। তারা আসলে শহরের বাইর আছে। যদি থাকতো তো অবশ্যই আসতো।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)