JanaBD.ComLoginSign Up

মাফিয়ার মেয়ের বিয়েতে নাচবেন শাহরুখ, ক্যাটরিনা!

বিবিধ বিনোদন 28th Oct 2016 at 8:33am 398
মাফিয়ার মেয়ের বিয়েতে নাচবেন শাহরুখ, ক্যাটরিনা!

এর আগে যখন এক ভারতীয় ধনকুবেরের মেয়ের বিয়েতে নেচেছিলেন শাহরুখ খান, বিস্তর সমালোচনা হয়েছিল। ছিছিক্কার উঠেছিল চারদিকে- দেশের পয়লা সারির নায়কের কি এতই টাকার অভাব?

সেই সময়েই শাহরুখ খান একটা কথা স্পষ্ট করে দিয়েছিলেন এই প্রসঙ্গে। জানিয়েছিলেন, তিনি পেশাদার অভিনেতা। টাকা নিয়ে অন্যকে বিনোদন দেওয়াই তাঁর পেশা! সেটা যেমন হতে পারে রুপোলি পর্দায়, তেমনই হতে পারে পর্দার বাইরেও! শাহরুখের এই স্পষ্ট কথা শোনার পরে বিতর্ক প্রাথমিক ভাবে থেমেছিল।

তবে, এবার বোধহয় সেই বিতর্ক আরও জোরদার আকার ধারণ করতে চলেছে! কেন না, এবার যাঁর মেয়ের বিয়েতে নাচতে চলেছেন শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফ, সেই গালি জনার্দন রেড্ডি এক প্রাক্তন খনি মাফিয়া! বর্তমানে তাঁর পরিচিতি কর্নাটকের বিজেপি বিধায়ক হিসেবে।

অবৈধ খাদানের ব্যবসা ছাড়াও আরও বেশ কিছু অপরাধমূলক কর্মে নাম জড়িয়েছে তাঁর! সেই সংক্রান্ত বিতর্কে জড়িয়ে হাজতবাসও হয়েছে রেড্ডির। আপাতত তিনি জামিন পেয়ে ফিরেছেন নিজের বাড়িতে। চলছে তাঁর মেয়ের বিলাসবহুল বিয়ের প্রস্তুতি।

সেই বিয়েতেই ক্যাটরিনা এবং শাহরুখকে নাচার প্রস্তাব দেওয়া হয়েছে। জানা গিয়েছে, তাঁরা রাজিও হয়েছেন বিয়েতে পারফর্ম করতে। বাকি শুধু টাকার লেনদেন। খবর বলছে, রেড্ডি এই টাকার ব্যাপারটা ছেড়ে দিয়েছেন শাহরুখ, ক্যাটরিনার হাতেই! তাঁদের অঙ্কটা বলতে যা দেরি, সঙ্গে সঙ্গেই সেটা পৌঁছে যাবে তাঁদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে।

অবশ্য, শুধুই শাহরুখ-ক্যাটরিনা নন, রেড্ডি মেয়ের বিয়েতে নাচার অনুরোধ পাঠিয়েছেন প্রভু দেবা এবং তামান্নার কাছেও! তাঁরা রাজি হয়েছেন কি না এই প্রস্তাবে, তা এখনও পর্যন্ত জানা যায়নি!

সূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)