JanaBD.ComLoginSign Up

সিদ্ধার্থের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদের জল্পনা নিয়ে মুখ খুললেন আলিয়া

বিবিধ বিনোদন 28th Oct 2016 at 11:03am 254
সিদ্ধার্থের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদের জল্পনা নিয়ে মুখ খুললেন আলিয়া

টিনসেল টাউনে তারকাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠা বা ভেঙে যাওয়ার জল্পনা নিত্যদিনের বিষয়। এবার আলিয়া ভট্ট ও সিদ্ধার্থ মালহোত্রর সম্পর্ক ভেঙে যাওয়া নিয়ে জোর গুঞ্জন ছড়িয়েছে। জানা গেছে, কেরিয়ারে মনোনিবেশ করতেই এই বলিউড তারকা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

এবার এই জল্পনা নিয়ে মুখ খুলেছেন উড়তা পঞ্জাব অভিনেত্রী। আলিয়া বলেছেন, এটা নেহাতই গুজব। তাঁর সবিস্ময় প্রশ্ন, ‘আমরা ডেটিং করলাম কোথায় যে তা ভেঙে যাবে? সিদ তো এখনও আমার জীবনের অংশ। আমি ওর সঙ্গে কথাও বলি’।

এর আগে একটি সাক্ষাৎকারে আলিয়া বলেছিলেন, ‘আমার বলতে কোনও বাধা নেই যে,সিদ্ধার্থ আমার জীবনের একটা অংশ। কারণ, আমি বাস্তবটা জানি। তাছাড়া, ও যে আমার প্রিয়পাত্র, তা তো কখনও আমি লুকিয়ে রাখিনি’।

উল্লেখ্য, গত মঙ্গলবারই অ্যায় দিল হ্যায় মুশকিল-এর স্ক্রিনিংয়ে আলিয়া ও সিদ্ধার্থকে একসঙ্গে দেখা গিয়েছে। এতে দুজনের বিচ্ছেদের জল্পনা ধামাচাপা পড়েছে।

অলিয়া নিজেকে খুবই রোম্যান্টিক হিসেবে স্বীকার করেছেন। এমনকি, আলিয়া বলেছেন, মাত্র ৮ বছর বয়সেই তিনি প্রেমে পড়েছিলেন। আলিয়া বলেছেন, ‘ওর সঙ্গে দুই বছর সম্পর্ক ছিল। কিন্তু ও একটু পজেসিভ ছিল। আমাকে কী করতে হবে, তা অন্য কাউকে বলার সুযোগ না দেওয়াটা আমি শিখেছি’।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)