JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

ঢাবির ‘ঘ’ ইউনিটের পরীক্ষায় আটক ৮

পড়াশোনা নিউজ 28th Oct 2016 at 2:43pm 299
ঢাবির ‘ঘ’ ইউনিটের পরীক্ষায় আটক ৮

ঢাবির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষার সময় আটজনকে আটক করা হয়। ছবি : নিউজ রুম ফটো
ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সামাজিক বিজ্ঞান অনুষদে (‘ঘ’ ইউনিট) ভর্তি পরীক্ষায় অসদুপায় অবলম্বনের অভিযোগে আটজন ভর্তি-ইচ্ছুকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আজ শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন স্কুল-কলেজে এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

আটক শিক্ষার্থীদের মধ্যে নীলক্ষেত উচ্চ বিদ্যালয় থেকে তারিকুল ইসলাম, কার্জন হল থেকে আজিজুল আজিজ খান রিফাত ও আবদুল্লাহ আল মহসি, কাকরাইল উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ থেকে মিলন, সিদ্ধেশ্বরী গার্লস কলেজ থেকে রাব্বিক হাসান মুন, মোহাম্মদপুর গার্লস স্কুল থেকে তাসকিনুর রায়হান তমাল, মোহাম্মদপুর সেন্ট্রাল কলেজ থেকে তাওহিদুল ইসলাম ও এনামুল হককে আটক করা হয়েছে।

আটকের বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আমজাদ আলী। তিনি জানান, পরীক্ষা চলাকালে রাজধানীর ছয়টি কেন্দ্র থেকে এই আটজনকে আটক করা হয়েছে। তাঁদের প্রত্যেকের কাছ থেকে মুঠোফোন এবং বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস পাওয়া গেছে। তাঁরা মোবাইলে হোয়াটস অ্যাপ ও ইমো ব্যবহার করে প্রশ্ন বাইরে পাঠাচ্ছিলেন। পরে কেন্দ্রের বাইরে থেকে জালিয়াত চক্রের সদস্যরা প্রশ্নের উত্তর দিচ্ছিলেন।

প্রক্টর আরো জানান, আটক ভর্তি-ইচ্ছুদের প্রক্টর অফিসে নিয়ে যাওয়া হয়েছে। তাঁদের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া গেলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে শাস্তির ব্যবস্থা করা হবে।

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)