JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

আজকের রাশিফল : ২৯ অক্টোবর, ২০১৬

আজকের রাশিফল 29th Oct 2016 at 2:08am 454
আজকের রাশিফল : ২৯ অক্টোবর, ২০১৬

[রাশিফল মানা ইসলামে হারাম]
রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : আপনি দিন দিন অনেকটা উন্নত করছেন। লেগে থাকুন আপনার জন্য ভালো কিছু অপেক্ষা করছে। কেউ আপনার কাছে হঠাৎ করেই খুব বেশি গ্রহণযোগ্য হয়ে উঠবে। তাকে নিয়ে দিনরাত ভাবতে থাকবেন ভালোমন্দের বিচার না করেই। অন্তত আজকের দিনে শেয়ার বাজারে লক্ষ্য রাখা জরুরি। অনর্থ মনে হতে পারে হাতে থাকা অর্থও। কাছের কোনো মানুষের হস্তক্ষেপে পারিবারিক কলহ দূর হবে। অতি ব্যবহার্য পছন্দের কোনো জিনিসের প্রতি বিশেষ নজর রাখা আজ বাঞ্চনীয়। কারণ, ওত পেতে থাকা অশুভ সুযোগ খুঁজছে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : অনুভূতি বলছে আপনি কারো অধীনে রয়েছেন। তবু নিজেকে এগিয়ে নেয়া সম্ভব। মনযোগ বাড়াতে হবে যা আছে তার থেকে বেশি। অর্থভাগ্য আজ নিষ্ঠুর আচরণ করতে পারে। প্রিয় মানুষের কথা আজ খুব বেশি মনে পড়বে। দূরযাত্রায় ইচ্ছা অনিচ্ছা কাজ করবে।

মিথুন (মে ২১-জুন ২০) : নিজেকে অরক্ষিত এবং অসুখী মনে হতে পারে প্রিয় মানুষের সঙ্গে যোগাযোগ না থাকায়। অনাকাঙ্ক্ষিত কোনো ঘটনা দেখে আপনি খুবই অবাক হয়ে যাবেন। হঠাৎ করে হাতে চলে আসতে পারে নগদ কিছু টাকা। বিরহের গল্প সম্বলিত বই পড়ার আগ্রহ টের পাবেন। রাস্তা পারাপারে সচেতন থাকতে হবে আরও একবার।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : অবহেলার সম্পর্ককে আবিষ্কার করবেন নিজে। আপনার মন সব সময় অনুগত থাকলেও উপযুক্ত সম্মান পাবেন না। কর্মক্ষেত্রে সহকর্মীর ছুড়ে দেয়া প্রশ্নের তীর ঘুরিয়ে দিতে সক্ষম হবেন সহজেই। গুরুস্থানীয় কারো উপদেশ অক্ষরে অক্ষরে পালনের তাগিদ অনুভব করবেন। আজকের দিনে শত্রুর হাত থেকে সাবধানে থাকবেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : আজ দারুনভাবে অলসতা পেয়ে বসবে হাতের কাজে। আজ সদ্যপরিচিত কারো সঙ্গ পেয়ে মন ভরে যেতে পারে। সামান্য রসিকতা সম্পর্কের রং বদলে দিতে পারে। সামর্থের বাইরে কারো সঙ্গে কোনো ধরনের বাজিতে জড়াবেন না। দুষ্টু কোনো ব্যক্তি আপনার পিছু নিতে পারে, সাবধান থাকুন।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : কোন এক অজানা কারনে খুব সকালেই ঘুম ভেঙে যাবে। পূর্বপরিকল্পনা ছাড়াই কোনো গুরুত্বপূর্ণ কাজে পুরোটা দিন চলে যাবে। প্রিয়জনকে দেয়া কথা আজ ভুলেই যাবেন। বন্ধুদের সঙ্গে আড্ডাটা নিষ্প্রয়োজন মনে হতে পারে। সহকর্মীর বাচ্চাসুলভ আচরণ আপনাকে বিরক্তির মধ্যে ফেলে দিতে পারে। মিষ্টি বিলাতে শুরু করতে পারেন। আজ বেকারত্ব ঘুচতে পারে কন্যা রাশির জাতক-জাতিকাদের কারো।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : আপনার আর্থিক অবস্থা আজ বেশ ভাবিয়ে তুলবে আপনাকে। নিজের সততা থেকে দূরে সরে যাওয়া কখনোই আপনার স্বভাবে ছিল না, আজও তার ব্যতিক্রম হবে না। সামাজিক কোনো মহৎ কাজে আপনাকে দেখা যাবে সবার আগে। নিজের স্বাস্থ্যের প্রতি আজ বিশেষভাবে যত্ন প্রয়োজন।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : প্রিয় মানুষের সঙ্গে দুরত্ব বাড়িয়ে দিতে পারে একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা। সম্পর্কের বড় কাটা হয়ে উঠবে সন্দেহ আর অবিবেচক আচরণ। দিনের শেষভাবে একটি সুখবর আপনার মনকে আনন্দিত করে দিতে পারে। লেনদেন শুভ, আর্থিক লাভ সুনিশ্চিত। দূরযাত্রা টানবে খুব করে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : সমুদ্রতটে ঝিনুক কুড়াতে মন চাইবে ভীষণভাবে। ঢেউ দিয়ে ধুয়ে দিতে ইচ্ছা করবে মনের কষ্টগুলো। কেয়াফুলের শুভ্রতা মাখতে ইচ্ছা করবে শরীরময়। খালিপায়ে হাঁটতে ইচ্ছা করবে সীমাহীন পথ। কল্পনার গণ্ডি থেকে বেরিয়ে চলে আসুন বাস্তবে, পূরণ করুন মনের সব ইচ্ছা। নইলে কাজের ঘড়ি তেরটার কাটায় ঝুলবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : আজ সঙ্গীর সঙ্গে খুব বেশি অর্থবহ সময় কাটাবেন মকর। বিগত দিনগুলোর সঙ্গে তুলনা করলে আজকের দিন থাকবে সব কিছুর উর্ধ্বে। পারিবারি কল্যাণে অর্থপ্রাপ্তি মনে শান্তি এনে দেবে। তবে আজ কানোভাবেই দীর্ঘমেয়াদী অর্থলগ্নী উচিৎ হবে না।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : অনেক হেঁটেছেন, খুব ক্লান্ত আপনি। একটু জিড়িয়ে নিন, নইলে আগের প্রশংসা ধরে রাখতে ঠিকমতো কাজ করতে পারবেন না। উচ্চশিক্ষার সুযোগ নিতে আগ্রহীদের কারো জন্য সুখবর অপেক্ষা করছে। পরিবারের কারো রোগমুক্তিতে আনন্দের সাগরে ভাসবেন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : আজকের দিনটি খুবই রোমান্টিক যাবে মীনের জন্য। মনের মধ্যে উঁকিঝুকি বেড়ে ক্ষণিক দেখা মায়াবী চোখ জোড়ার। বড় কোনো সমস্যায় আজ মিলে যাবে সহজ সমাধান। আত্মীয়-স্বজনের আন্তরিকতা হঠাৎই বেড়ে যাবে। অর্থ লেনদেনে সাবধানতা অবলম্বন করতে হবে। বন্ধুকে বিশ্বাস করেও টাকা ধার দেয়ার আগে আরও একবার ভাবুন। কেনাকাটা আজ দারুন লাভজনক।

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)