JanaBD.ComLoginSign Up

‘পৃথিবীর মানচিত্র থেকে মুছে যাবে পাকিস্তান’

আন্তর্জাতিক 29th Oct 2016 at 8:39am 688
‘পৃথিবীর মানচিত্র থেকে মুছে যাবে পাকিস্তান’

'ব্যর্থ দেশ পাকিস্তান, যতদিন যাবে, দেখা যাবে পৃথিবীর মানচিত্র থেকে মুছে যাবে পাকিস্তান।' এমনটাই চাঞ্চল্যকর মন্তব্য করলেন জম্মু কাশ্মীরের উপ মুখ্যমন্ত্রী নির্মল সিং। খবর কলকাতা ২৪ ৭ নিউজের।

তিনি বলেন, পাক অধিকৃত কাশ্মীরে ভারতীয় সেনার সার্জিক্যাল স্ট্রাইকের পর রীতিমত আতঙ্কে ভুগছে পাকিস্তান। শুধু তাই নয়, জম্মু কাশ্মীর নিয়ে অচলবস্থার সৃষ্টি হয়েছে, তার জন্য দায়ি পাকিস্তান।

আর এখন নিজেদের ব্যর্থতা ঢাকতে জম্মু কাশ্মীর জুড়ে অচলবস্থার সৃষ্টি করছে ইসলামাবাদ। শুধু তাই নয়, ব্যর্থতা ঢাকতে সীমান্তে প্রতিদিন সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে পাকিস্তান গুলি চালাচ্ছে বলেও অভিযোগ উপ-মুখ্যমন্ত্রী।

আর কভার ফায়ার দিয়ে জঙ্গিদের ভারতের মাটিতে ঢোকাচ্ছে পাকিস্তান। তবে একদিন এই সমস্ত বন্ধ হবে। কিন্তু সেদিন আর পাকিস্তানের কোন অস্তিত্ব থাকবে না বলে দাবি নির্মল সিংয়ের।

অন্যদিকে, আইটিবিপি-র একটি অনুষ্ঠানে হাজির হয়ে পাকিস্তানকে তীব্র আক্রমণ করেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।

তিনি বলেন, নিজেদের রক্ষা করতে পড়শি দেশ পাকিস্তান জঙ্গিদের সাহায্য নিচ্ছে। শুধু তাই নয়, সীমান্তে প্রতিদিন ‘প্রক্সি ওয়ার’ চালাচ্ছে পাকিস্তান। কিন্তু, প্রক্সি ওয়ার চালিয়ে কখনওই নিজেদের বীর বলে প্রমাণ করতে পারবে না পাকিস্তান।

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)