JanaBD.ComLoginSign Up

ছেলেদের যেসব বিষয় মেয়েদের একদমই পছন্দ নয়

লাইফ স্টাইল 29th Oct 2016 at 4:29pm 673
ছেলেদের যেসব বিষয় মেয়েদের একদমই পছন্দ নয়

ছেলেদের কিছু বিষয় আছে যা মেয়েদের কাছে অপছন্দ। সম্প্রতি ভারতীয় ফ্যাশন সচেতন মেয়েদের উপর একটি গবেষণার প্রতিবেদনে উঠে এসেছে তেমন কিছু বিষয়।

যেমন:

এক. এলেমেলো দাড়ি-গোঁফ দাড়ি-গোঁফ জঙ্গলের মতো দেখা গেলে একটু ছেঁটে নিতে হয়। আবার এলোমেলো ছাঁট দিলে তা কখনোই ভালো লাগে না মেয়েদের কাছে। তার চেয়ে বরং ক্লিন শেভ করাটাই অনেক ভালো।

দুই. প্রিন্টের শার্ট প্রিন্ট করা শার্ট খুবই বিরক্তিকর লাগে মেয়েদের কাছে। যে কোনো পুরুষকে এমন শার্টে বিদঘুটে লাগে বলে মত দিয়েছেন মেয়েরা। লতা-পাতা, ফুল-ফল বা পাখি কিংবা আগুনের ছাপ দেওয়া শার্ট তাই সব সময় এড়িয়ে চলা উচিত।

তিন. ফিট হয়নি এমন পোশাক শরীরে ফিট হয়নি তা কখনোই পরা উচিত নয়। এতে রুচিশীল পোশাকও বেখাপ্পা দেখাবে। দেহের আকার যেমনই হোক না কেন, ফিটফাট পোশাক পরবেন।

চার. জ্যাকেটের ভেতরে ঢিলেঢালা শার্ট ছেলেদের ঢিলেঢালা শার্ট মেয়েদের কাছে হাস্যকর বিষয় হয়ে ওঠে। তাই শার্টের নিচটা বেশি লম্বা হলে তা প্যান্টের মধ্যে গুটিয়ে রাখতে হয়।

পাঁচ. স্যান্ডেলের সঙ্গে মোজা এটি কখনো ফ্যাশন হতে পারে না বলেই মনে করেন মেয়েরা। মোজা পরে জুতা পায়ে দিতে হয়- এটাই স্বাভাবিক। কিন্তু মোজার ওপর স্যান্ডাল চাপানো সত্যিই মারাত্মক ভুল। যা মেয়েদের চোখে হাস্যকর বলে মনে হয়।

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)