JanaBD.ComLoginSign Up

অপু বিশ্বাস আড়াল নাকি গুম?

বিবিধ বিনোদন 29th Oct 16 at 4:31pm 351
অপু বিশ্বাস আড়াল নাকি গুম?

সপ্তাহজুড়ে মিডিয়া অঙ্গনে অপু বিশ্বাস ফিরছেন বলে সংবাদ প্রচার করা হচ্ছে। আগামী মাসেই নাকি ঢাকাই ছবির এ নায়িকা দেশে ফিরবেন। অংশ নেবেন শুটিংয়ে। তবে ওই সংবাদের কোনো সত্যতাই পাওয়া যায়নি।

আদপে অপু বিশ্বাস কোথায় আছেন বা কবে ফিরছেন সে সম্পর্কে কোনো তথ্য না জেনে শুধু উড়ো কথার ওপর ভিত্তি করেই প্রকাশ করছে খবর। আসলে অপুর অন্তরালে যাওয়ার পর থেকে কারও সঙ্গেই যোগাযোগ নেই তার। যোগাযোগের কোনো পথও কেউ পাচ্ছে না। সে পথ থাকলে চুক্তিবদ্ধ ছবির নির্মাতারা তাকে খুঁজে বের করতেন।

যদিও অজ্ঞাত পরিচয়ে কলকাতা থেকে এ দেশের কয়েকজন গণমাধ্যমকর্মীর সঙ্গে যোগাযোগের চেষ্টা চালিয়েছেন অপুর আত্মীয় পরিচয় দেয়া কেউ একজন। আমাদের সাথে এ ব্যাপারে যোগাযোগ করেছেন। তবে আসলে সে কে, কিইবা তার পরিচয়- সে সম্পর্কেও রয়েছে যথেষ্ট প্রশ্ন। কারণ ফোনে বার্তা প্রেরণকারী তার সুনির্দিষ্ট পরিচয় প্রদান করেননি।

অপুর ‘কাজিন’ বলে দায়সারা পরিচয়ের মধ্যেই সীমাবদ্ধ ছিল সবকিছু। শাকিব-অপুর ব্যক্তিগত বিষয় নিয়ে অনেক তথ্যই তিনি বলার চেষ্টা করেছেন। যার কোনো সত্যতা উপস্থাপন করার সাহস তিনি দেখাতে পারেননি। কিংবা এ সংক্রান্ত কোনো প্রমাণাদি এখনও পর্যন্ত হস্তান্তর করেননি।

এখন প্রশ্ন হচ্ছে, কোনো যোগাযোগ বা নির্ভরযোগ্য সূত্রের বরাত ছাড়াই ‘আগামী মাসেই অপু বিশ্বাস ফিরছেন’ এমন খবরের সত্যতা কী? নাকি আন্দাজে ঢিল মারার মতো বিষয়। অপু বিশ্বাসের আড়াল হওয়াটা হঠাৎ করেই হয়েছে। কেউ বলছেন শাকিবের মান-অভিমানের কারণেই অন্তরালে গেছেন তিনি। যদিও এ কথার প্রমাণ কারও কাছেই নেই।

আড়ালে যাওয়ার কথা কাউকে বলেননি তিনি। স্বভাবতই দর্শকদের মনে প্রশ্ন জাগে, অপু বিশ্বাস আড়ালে গেছেন নাকি তাকে গুম করা হয়েছে? এ নায়িকার আড়াল হওয়ার পর শিল্পী সমিতির উচিত ছিল তার বিষয়ে বিবৃতি দেয়া বা থানায় একটা জিডি করে রাখা। কারণ তার সন্ধান যেহেতু কেউ পাচ্ছেন না তাই তাকে যে গুম করা হয়নি এ সন্দেহটাও উড়িয়ে দেয়া যায় না।

এ বিষয়ে অপু বিশ্বাসের ছবির পরিচালকরাও কোনো বিবৃতি দেননি। কোনো খোঁজ খবর রাখেননি। যাদের ছবির শুটিং প্রায় শেষের পথে ছিল তারা অপুর দৃশ্যগুলো কোনো রকম কাটছাঁট করেই ছবি শেষ করার চেষ্টা করছেন। কেউ আবার অপুর ফেরার আশায় বুক বেঁধে বসে আছেন।

কিন্তু অপু কী সত্যিই ফিরবেন? যার উত্তর জানা নেই কারও কাছেই। ইতিমধ্যে জি সরকার অপু বিশ্বাসের শুটিং বাকি রাখা ‘লাভ ২০১৬’ নামের ছবিটির শুটিং শুরু করেছেন। তাই অনেকের মনেই বিশ্বাস জন্মেছে অপু বিশ্বাস হয়তো আগামী মাসেই ফিরছেন। সে অনুযায়ী ফলাও করে প্রচার হচ্ছে খবর। এ খবর সত্যি হোক সেটিই চাচ্ছেন তার ভক্তরা।খবর যুগান্তরের।

Googleplus Pint
Like - Dislike Votes 11 - Rating 4.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
চতুর্থ ভারতীয় হিসেবে মাদাম তুসোয় বরুণ ধাওয়ান চতুর্থ ভারতীয় হিসেবে মাদাম তুসোয় বরুণ ধাওয়ান
Yesterday at 10:59pm 107
ভারত ছেড়ে যাচ্ছেন সালমানের প্রেমিকা লুলিয়া ভারত ছেড়ে যাচ্ছেন সালমানের প্রেমিকা লুলিয়া
Yesterday at 1:32pm 449
কোন স্বামীকে বেশি ভালোবাসতেন শ্রাবন্তী? কোন স্বামীকে বেশি ভালোবাসতেন শ্রাবন্তী?
Yesterday at 1:25pm 411
কুকুরের কাছে ক্ষমা চাইলেন সালমান খান কুকুরের কাছে ক্ষমা চাইলেন সালমান খান
Yesterday at 12:37am 342
ভিন্ন রূপে তাপসী ভিন্ন রূপে তাপসী
Yesterday at 12:31am 309
শাহরুখের সঙ্গে ২৪ বছর কেন কথা বলেন না সানি? শাহরুখের সঙ্গে ২৪ বছর কেন কথা বলেন না সানি?
Sun at 9:06pm 576
থ্রি ইডিয়টসের মিলিমিটার’র সঙ্গে আমিরের দেখা থ্রি ইডিয়টসের মিলিমিটার’র সঙ্গে আমিরের দেখা
Sun at 5:28pm 499
আবারও কাছাকাছি সালমান-ক্যাটরিনা আবারও কাছাকাছি সালমান-ক্যাটরিনা
Sun at 5:10pm 349

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন

টিভিতে আজকের খেলা : ১৭ অক্টোবর, ২০১৭
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৭ অক্টোবর, ২০১৭
এবার রোহিতের অ্যাকশনধর্মী ছবিতে রণবীর
হার্ট ভাল রাখতে ৪টি জরুরি বিষয়
চতুর্থ ভারতীয় হিসেবে মাদাম তুসোয় বরুণ ধাওয়ান
মেসির ইঙ্গিতেই সুয়ারেজকে ছেড়ে দেবে বার্সা!
বোর্ডের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন আফ্রিদি
ব্যাক টু ব্যাক সেঞ্চুরিতে বাবর আজমের যত রেকর্ড