JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

‘দেখে মনে হবে আমরা চুমু খাচ্ছি কিন্তু বাস্তবে ওসব কিছুই ঘটেনি’

বিবিধ বিনোদন 29th Oct 2016 at 6:59pm 373
‘দেখে মনে হবে আমরা চুমু খাচ্ছি কিন্তু বাস্তবে ওসব কিছুই ঘটেনি’

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। বলিউডের অনেক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন তিনি। দেখা গেছে অনেক অন্তরঙ্গ দৃশ্যেও। কিন্তু রুপালি পর্দায় এ পর্যন্ত কাউকে নাকি চুমু খাননি এই অভিনেত্রী। ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ কথা বলেন তিনি।

ঐশ্বরিয়া অভিনীত অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমাটি গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে। সিনেমাটিতে ঐশ্বরিয়া-রণবীরের বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্য রয়েছে। এ নিয়ে চলছে জোর সমালোচনা। তারপরই এ নিয়ে খোলামেলা বক্তব্য দেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে ঐশ্বরিয়া তার অভিনীত সিনেমা ধরে ধরে ব্যাখ্যা দেন। তারপর তিনি বলেন, ‘ব্রাইড অ্যান্ড প্রেজুডিস সিনেমায় আমার একটা চুমু খাওয়ার দৃশ্য ছিল। দৃশ্যটি নিয়ে পরিচালক গুরিন্দরকে বলেছিলাম- এই দৃশ্যটা বাদ দাও! এটা তোমার সিনেমার চিত্রনাট্যে তেমন গুরুত্বপূর্ণ নয়। কিন্তু গুরিন্দরও ছাড়বে না। শেষ পর্যন্ত শটটা এমনভাবে নেওয়া হয়েছিল যাতে মনে হয়- আমরা চুমু খাচ্ছি। কিন্তু বাস্তবে ওসব কিছুই ঘটেনি।’



লীনা যাদবের শব্দ সিনেমাতেও আমার চুমু খাওয়ার দৃশ্য ছিল। সেখানেও একই ভাবে শটটা নেওয়া হয়েছিল। আমার সব সময়ই এটা মাথায় থাকে যে, লোকে এ বিষয়টি নিয়ে কী কী বলতে পারে? পাবলিক ফিগার বলে আমি এসব স্পর্শকাতর ব্যাপারে নিজের দায়িত্ব এড়িয়ে যেতে পারি না, বলেন ঐশ্বরিয়া।

‘ধুম ২’ সিনেমাটি করার সময়েও সচেতন ছিলেন ঐশ্বরিয়া। কিন্তু দৃশ্যটি দেখে যাতে মনে না হয় এটি নকল চুমু। ঐশ্বরিয়ার এমন বক্তব্যের পর তার বক্তদের মনে প্রশ্ন উঠেছে তবে কী অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমাতেও ঐশ্বরিয়ার নকল চুমু?

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)